৬ই জানুয়ারি, ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (6th January, 2022)

Thursday, January 6 2022, 12:02 pm
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন বৃহস্পতিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল:

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০):

আজকের দিনে কর্মক্ষেত্রে আপনার ওপরে কাজ সংক্রান্ত কিছু শর্ত চাপিয়ে দেওয়া হতে পারে। বেশ সতর্ক থাকতে হবে এবং সহকর্মীকে বিশেষ বিশ্বাস না করাই ভালো। নিজের সিদ্ধান্ত নিজেই নিন। পারিবারিক দায়িত্ব ভুললে চলবে না। আজকে কাউকে আঘাত না করে জেনে বুঝে কথা বলুন।

মেষ রাশি<br>
মেষ রাশি<br>

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১): 

আজকের দিনটি আপনার ব্যবসায়ে বিনিয়োগের ক্ষেত্রে শুভ। তবে আজ লোকসান হতে পারে। কর্মক্ষেত্রে বেশ ব্যস্ত থাকবেন। প্রেমে উদ্দীপনা থাকবে ফলে এক উচ্ছল মেজাজে থাকবেন।

বৃষ রাশি<br>
বৃষ রাশি<br>

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১): 

আজ আপনি কোনো প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। সংকটের মুহূর্তে সাহায্য পাবেন। নতুন কোনো পদক্ষেপ নিতে পারেন। ব্যবসায়ে অর্থ বিনিয়োগ করতে হবে। প্রেমের জন্য আজকে ভাল দিন। 

মিথুন রাশি<br>
মিথুন রাশি<br>

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩):

আজকের দিনে এই রাশির জাতক-জাতিকারা বেশ আনন্দে থাকবেন। তবে কর্মক্ষেত্রে সাবধানে পদক্ষেপ গ্রহণ করুন। অসতর্ক হলেই আর্থিক ক্ষতি হতে পারে। আজ সবকিছু আপনার ইচ্ছে মতন হবে না, কিছুক্ষেত্রে বিভেদ হতে পারে।

কর্কট রাশি<br>
কর্কট রাশি<br>

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩): 

আজ আপনার মনোবলে ব্যঘাত ঘটতে পারে। কিছু বিষয়ে আপনার দায়বদ্ধতা থাকতে পারে। অহেতুক আর্থিক লেনদেন থেকে যতটা সম্ভব দূরে রাখুন। কাজের প্রতি মূল্যবোধের অভাব ঘটতে পারে, ফলে আরও মনোসংযোগ করুন।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা/ ভার্গো(Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩):

কর্মক্ষেত্রে নতুন আশা জাগবে। আপনার দীর্ঘদিনের আকাঙ্খার বাস্তবায়নের সুযোগ রয়েছে। যদি বিবাহিত হন তাহলে নিজের দিকে নজর দিন। প্রেম সম্পর্কে ঝামেলা আসলেও রসিক মনোভাব বজায় থাকবে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩): 

আজকের দিনে আপনি হাসিখুশি থাকবেন। তবে কোনো বিষয় বিষণ্ণতা দেখা দিতে পারে। সৃজনশীল প্রতিভার প্রদর্শন করতে পারেন। দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবেন। তবে আজ আপনি কোনো পরিকল্পনা ছাড়াই আশ্চর্যরকম ভাবে সময় ব্যয় করবেন।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২):

কোনোভাবে হতাশ হতে পারেন। তবে মন প্রচ্ছন্ন রাখুন। আজ ভাল কাজের সুযোগ আসতে পারে। অপ্রত্যাশিত সংবাদ খুশি আনবে।  নিজের মত করেই কাজ করবেন। আজকে অনেকের থেকে সহায়তা পাবেন। প্রেমের দিকে অনেক পরিবর্তন আসবে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু/স্যজিটেরিয়াস (Sagittarius) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১):

আজকের দিনটিতে কাজের চাপ বাড়বে। শারীরিক খাটনি থাকলেও কাজ করে যেতে হবে। নিজের সিদ্ধান্ত নিজেই নিন। ব্যবসায়ে আর্থিক উপকার পাবেন। কর্মক্ষেত্রে অসাধারণ কিছু করার সুযোগ পাবেন, সেই সুযোগ হাতছাড়া করবেন না। 

ধনু রাশি<br>
ধনু রাশি<br>

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০): 

আজকের দিনটিতে আমোদে থাকবেন, টাকাকড়ি পরিশোধ হবে। আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। সহকর্মীর প্রতি সদয় হন। মনের মানুষের কাছে প্রিয়জনের কাছে নিজেকে মেলে ধরুন।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarius) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯): 

দিনটিতে মানসিক শান্তি প্রয়োজন। তাই উত্তেজনা আয়ত্বে রাখুন। খরচ জেনে বুঝে করুন। কর্মক্ষেত্রে সমস্যা থাকবে। ব্যবসার জন্য ভাল, অভিজ্ঞদের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০): 

দিনটিতে অন্যদের সঙ্গে খুশি ভাগ করে নিতে পারেন। স্বাস্থ্য ও মনের বিকাশ ঘটবে। কর্মক্ষেত্রে গোপন শত্রু থেকে সতর্ক থাকুন। তবে তারা আপনার ক্ষতি করতে পারবে না। অংশীদারি ব্যবসায়ে শুভ।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram