করোনা আক্রান্ত সংগীত শিল্পী অরিজিৎ সিংহ, বাড়িতেই রয়েছেন নিভৃতবাসে

Sunday, January 9 2022, 3:02 pm
highlightKey Highlights

সস্ত্রীক করোনায় আক্রান্ত অরিজিৎ সিংহ। জানা গিয়েছে, মৃদু উপসর্গ রয়েছে গায়কের। আপাতত মুম্বইয়ের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি।


দাবানলের মতো দেশে ফের ছড়িয়ে পড়ছে করোনার নিউ ভ্যারিয়েন্ট ওমিক্রনের সংক্রমণ। করোনা আক্রান্তদের তালিকা ক্রমশ বাড়ছে। সেই তালিকায় এবার যুক্ত হল বলিউডের অন্যতম সংগীত শিল্পী অরিজিৎ সিংয়ের নাম।

হোম আইসোলেশনে উপসর্গহীন শিল্পী অরিজিৎ সিংহ

কোভিড পজিটিভ অরিজিৎ সিং এবং তাঁর স্ত্রী কোয়েল রায়। গত শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্তের কথা জানিয়েছেন খোদ গায়ক। তিনি জানিয়েছেন বর্তমানে তাঁরা দুজনেই নিভৃতবাসে রয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর আনুরাগীদের আশ্বস্ত করে জানান, তিনি ও তাঁর স্ত্রী উভয়েই এখন ভালো আছেন।

অরিজিৎ সিংহের ফেসবুক পোস্ট
অরিজিৎ সিংহের ফেসবুক পোস্ট

উল্লেখ্য, গত বছরই করোনায় মাকে হারিয়েছেন অরিজিৎ। করোনা মুক্ত হওয়ার পরও তিনি অসুস্থ ছিলেন। একাধিক কো-মর্বিডিটি থাকায় একমো সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। কিন্তু শেষপর্যন্ত লড়াই জেতা যায়নি। গত বছরই প্রয়াত হন অরিজিৎ সিংয়ের মা।

স্ত্রীর সাথে অরিজিৎ সিংহ
স্ত্রীর সাথে অরিজিৎ সিংহ

অরিজিৎ সিং- এর করোনা আক্রান্ত হওয়ার খবর জানার পর থেকে চিন্তায় পড়ে গিয়েছেন তাঁর ভক্তরা। সকলেই ফেসবুকের সেই পোস্টে এসে গায়কের দ্রুত আরোগ্য কামনা করেছেন। করোনায় যেন অরিজিতের গলার আওয়াজের বিন্দুমাত্র ক্ষতি না হয় সেজন্য অনেকেই ভগবানের কাছে প্রার্থনা করছেন।


telegram channel Viral News on Telegram