উচ্চমাধ্যমিকে ফেল, পাশ করানোর দাবিতে রাস্তায় অবরোধ করলো স্কুল পড়ুয়ারা!

Monday, June 13 2022, 2:01 pm
highlightKey Highlights

রাজারহাট, বনগাঁয় রাস্তা অবরোধ করে অকৃতকার্য উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীরা। আজ শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে দেখা করতে আসেন উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ফেল করা বহু পরীক্ষার্থী।


উচ্চ মাধ্যমিকে অকৃতকার্য ছাত্রছাত্রীরা শনিবারই রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষোভ অবরোধ করে। আজ সোমবার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সাথে দেখা করতে লেকটাউন কালিন্দীতে আসার কথা ছিল এই বিক্ষোভকারীদের। সেইজন্য তাঁরা যশোর রোড লেকটাউন মোড়ে জমায়েত করে।

পরীক্ষায় পাশ করানোর দাবিতে বহু জায়গায় রাস্তা অবরোধ পড়ুয়াদের

গত শনিবারই রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষোভ অবরোধ করে উচ্চ মাধ্যমিকে অকৃতকার্য ছাত্রছাত্রীরা। আজ সোমবার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সাথে দেখা করতে লেকটাউন কালিন্দীতে আসার কথা ছিল এই বিক্ষোভকারীদের। সেইজন্য তাঁরা যশোর রোড লেকটাউন মোড়ে জমায়েত করে। সেই সময় সেখানে লেকটাউন থানার পুলিশ এসে পৌঁছায়। পুলিশ ছাত্রছাত্রীদের বুঝিয়ে তাদের সেখান থেকে সরিয়ে সল্টলেকের দিকে পাঠিয়ে দেয়। ছাত্রছাত্রীদের দাবি, এই সমস্যার কথা স্কুলে বলে স্কুল শোনেনি। তাই তাঁরা শিক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করতে আসে। কিন্তু পুলিশ তাদের সল্টলেকে পাঠিয়ে দেয়। তাই তারা সেদিকে চলে যায়।

এদিকে এদিন উচ্চমাধ্যমিক পরীক্ষায় পাশ করানোর দাবিতে যশোর রোড অবরোধ করে আত্মহত্যার হুমকি দিলেন বনগাঁ কুমুদিনী স্কুলের পড়ুয়ারাও।




পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File