কলকাতা এয়ারপোর্টের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ ঋতুপর্ণা সেনগুপ্তের, টুইটারে ক্ষমা চাইলো Indigo

Wednesday, March 30 2022, 6:34 am
highlightKey Highlights

কলকাতা এয়ারপোর্টের বিরুদ্ধে নিজের ক্ষোভ প্রকাশের পরই এবার অভিনেত্রীর করা টুইটে অভিনেত্রীর কাছে ক্ষমা চাইলেন উড়ান সংস্থা Indigo


বাংলা সিনেমার নম্বর ওয়ান অভিনেত্রী হিসেবে পরিচিত ঋতুপর্ণা সেনগুপ্ত। শ্যুটিং-এর কারণে প্রতিনিয়তই তাঁকে দেশ বিদেশে বিভিন্ন জায়গায় ট্র্যাভেল করতে হয়। ঠিক তেমনি গত মঙ্গলবার সকালে তাঁর যাওয়ার কথা ছিল আহমেদাবাদের মৌলিতে। কিন্তু বিমানবন্দরে পৌঁছে  এমন এক ঘটনার স্বীকার হন অভিনেত্রী যা তিনি কল্পনাও করতে পারেননি। 

ঘটনার দিন ঠিক কী ঘটেছিল? সোশ্যাল মিডিয়ায় কী জানান অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

অভিনেত্রী জানান গত মঙ্গলবার ভোরের ফ্লাইট ছিল তাঁর। কলকাতা বিমানবন্দর থেকে ফ্লাইটি ছাড়ার কথা ছিল ভোর ৫.৪০ মিনিটে। যেটি পৌঁছনোর কথা আহমেদাবাদে সকাল ৭.৫৪ –তে। অভিনেত্রীর বোর্ডিং সময় ছিল ৪.৫৫। কিন্তু, অভিনেত্রী বিমানবন্দরের গেট নম্বর ১৯ এ যখন পৌঁছন ঘড়ির কাঁটায় তখন বাজে ৫.১০ থেকে ৫.১২। ততক্ষণে বোর্ডিং সম্পন্ন হয়ে গিয়েছে বলে উড়ান সংস্থার কর্তৃপক্ষের তরফ থেকে অভিনেত্রীকে জানানো হয়। 

এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিনেত্রীর অভিযোগ যদিও তিনি স্পষ্টই দেখতে পেয়েছে ভিতরে ফ্লাইটটি প্রায় ৪০ মিনিটের উপর দাঁড়িয়েছিল এবং লোকজন যাতায়াতও করছিলেন সেখানে। সকাল সকাল এমন এক ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হয়ে অভিনেত্রী ক্ষোভ উগড়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়। 

অভিনেত্রী তাঁর টুইটার ও ফেসবুকে নিজের এই অভিজ্ঞতার কথা ভাগ করে নেন। ওই উড়ান সংস্থার বিরুদ্ধে তিনি প্রশ্ন তুলেছিলেন, তিনি তাঁর প্রযোজনা সংস্থাকে কী জবাব দেবেন যারা তাঁর জন্য আহমেদাবাদে অপেক্ষা করছেন? এমনকি তাঁর পাংচুয়ালিটি নিয়ে যে প্রশ্ন উঠল তাঁর ক্ষতিপূরণও কারা দেবে?

তাঁর  এই পোস্টের পরই ঋতুপর্ণার টুইটের নীচে কমেন্ট করেন ওই উড়ান সংস্থা। কমেন্টে লেখেন, “আমরা দুঃখিত এমন একটি ঘটনা ঘটার জন্য। আমার অনেকক্ষণ ধরে আপনাকে ফোন করার চেষ্টা করছি তবে ফোনে পাচ্ছি না। আপনি আপনার সময় মতো যোগযোগ করুন যাতে আমরা আপনার সঙ্গে যোগাযোগ করতে পারি।”


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File