পর্নোগ্রাফি মামলায় এবার নয়া মোড়! ফের জামিনের আবেদন রাজের

Friday, November 26 2021, 4:20 am
highlightKey Highlights

শার্লিন ও পুনমরা নিজেদের উপার্জনের তাগিদে স্ব ইচ্ছায় এ ধরনের অশ্লীল ভিডিও বানিয়েছেন!


গত ১৯শে জুলাই, ২০২১ পর্ন বানানো এবং ‘হটশটস’, ‘বলিফেম’ অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। গত সেপ্টেম্বর মাসে ভারতীয় মুদ্রা ৫০,০০০ টাকার বিনিময়ে ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ কুন্দ্রা।

শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা 
শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা 

পর্নোগ্রাফি মামলায় (Pornography case) এবার নতুন মোড়। রাজ কুন্দ্রার দুই আইনজীবী স্বপ্ননীল অম্বুর ও প্রশান্ত পাটিল দাবি করেছেন যে তথ্য প্রযুক্তি আইনের ৬৭ এবং ৬৭এ ধারায় রাজের বিরুদ্ধে যে মামলার কথা বলা হয়েছে তা রাজের ক্ষেত্রে প্রয়োগযোগ্য নয়। পাশাপাশি রাজের আইনজীবীরা শার্লিন, পুনমদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ এনেছে।

অভিনেত্রী শার্লিন চোপড়া 
অভিনেত্রী শার্লিন চোপড়া 

রাজের আগাম জামিনের আবেদন অনুযায়ী, শার্লিন ও পুনমের অ্যাডাল্ট ভিডিও তৈরিতে রাজের কোনও ভূমিকা ছিল না। নিজেদের উপার্জনের জন্য সেই ভিডিও নিজেদের ইচ্ছাতেই বানিয়েছেন শার্লিন এবং পুনম। রাজ এই ভিডিও বানাননি বা অ্যাপের মাধ্যমে তা ছড়িয়েও দেননি। এমনকি শার্লিন এবং পুনমরা নাকি স্বীকারও করেছেন যে তাঁরা স্বেচ্ছায় সেই অ্যাডাল্ট ভিডিওগুলো বানিয়েছিলেন।

পুনম পান্ডে (মডেল)
পুনম পান্ডে (মডেল)

কিন্তু রাজ কুন্দ্রার পক্ষ থেকে আইনজীবী স্বপ্নিল আম্বুরের বক্তব্য, যে সময় হটশটস্‌ অ্যাপের দায়িত্বে তিনি ছিলেন, তখন শার্লিন এবং পুনমের কোনও ছবি, ভিডিও প্রকাশ পায়নি। 

আদালত এখন কি রায় দেয়, সেই দিকেই সবার নজর।


telegram channel Viral News on Telegram