দিল্লিতে ফের বাড়ছে করোনার উদ্বেগ, মৃত ১, সতর্কতা জারি করলেন মোদী সরকার

Monday, April 25 2022, 1:21 pm
highlightKey Highlights

২৪ ঘণ্টায় রাজধানী দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ১,০৮৩ জন। এই পরিস্থিতিতে সর্তকতা জারির উদ্দেশ্যে ফের রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসবেন প্রধানমন্ত্রী


দেশ জুড়ে করোনা সংক্রমণ আবার বাড়ছে। গত ২৪ ঘণ্টায় রাজধানী দিল্লিতে মোট ১,০৮৩ জন করোনা আক্রান্ত হয়েছে, যার মধ্যে এক জনের মৃত্যু হয়েছে। বর্তমানে কোভিড পরিস্থিতির দিকে নজর রেখে তাই সকল রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ফের বৈঠকের সিদ্ধান্ত নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

ফের উদ্বেগ বাড়াচ্ছে কোভিড ১৯, উৎসবের মরশুমে তাই দেশবাসীকে সতর্ক করলেন প্রধানমন্ত্রী

ঈদ, অক্ষয় তৃতীয়া, বুদ্ধ পূর্ণিমা সামনেই পর পর রয়েছে উৎসব। আর উৎসব প্রিয় বাঙালী যে তাতে মেতে উঠবে তা ও নিশ্চিত। তাই এই উৎসব-পার্বণের সময় দেশবাসীকে সর্তক করলেন প্রধানমন্ত্রী। তিনি জানান, উৎসবের আনন্দের মধ্যেও করোনাকে ভুললে চলবে না। সবাইকে মুখে মাস্ক পরা এবং শারীরিক দূরত্ববিধি মেনে চলার আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রী।

গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে করোনা আক্রান্ত হয়েছেন ২,৫২৭ জন। সব মিলিয়ে দেশে সক্রিয় করোনা রোগীর সংখ্যা পৌঁছেছে ১৫,০৭৯-তে। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩৩ জনের। এমনই তথ্য দিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক। দেশে এই মুহূর্তে করোনা থেকে সুস্থতার হার ৯৮.৭৫ শতাংশ। এই পরিস্থিতিতে দিল্লিতে আবার মুখে মাস্ক পরায় কড়াকড়ি আনা হচ্ছে। শারীরিক দূরত্ববিধি মেনে চলার পরামর্শ দিয়েছে প্রশাসন।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File