নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন ফের বিতর্কের মুখে ! সম্পর্কে ভাঙন নাকি অন্য কিছু ?

Monday, November 29 2021, 12:34 pm
highlightKey Highlights

অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের ইন্সটাগ্রাম ‘স্টোরি’ ঘিরে শুরু হয়েছে জল্পনা! অনুরাগীদের একাংশের আশঙ্কা— তবে কি এবার ভাঙতে চলেছে ‘যশরত’ জুটি?


ইনস্টাগ্রামেই প্রথম তাঁদের প্রেমের কথা প্রকাশ্যে আসে। আর এই ইনস্টাগ্রামের মাধ্যমেই একে অপরকে স্বামী-স্ত্রী হিসেবে স্বীকৃতি দিয়েছিলেন যশরত। এবার সেই ইনস্টাগ্রাম স্টোরি ঘিরেই তাঁদের সম্পর্ক নিয়ে শুরু হল নতুন জল্পনা।

ঠিক কী ছিল ‘যশরত’ জুটির ইন্সটা স্টোরিতে! 

শুক্রবার সকালে নুসরত একটি স্টোরি শেয়ার করেন যাতে তাঁর বক্তব্য, "যে ঘরে শান্তি নেই, সেই ঘর দুনিয়ার সবচেয়ে খারাপ জেলখানা! যে কোনও মানুষের জন্যই সবচেয়ে ভাল জেলখানা সেখানেই, যেখানে ভালবাসা আছে। কেউ সেই ঘর ছাড়তে চায় না।"

 অভিনেত্রী নুসরত জাহান
 অভিনেত্রী নুসরত জাহান

অন্যদিকে নুসরতের এই পোস্টের কিছুক্ষণ পরেই যশের ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠল— "কেন জেলখানায় বন্দি হয়ে থাকছ? খাঁচার দরজা তো খোলাই আছে!"  দুজনের এই স্টোরি নোটিজেনদের মনে নানা জল্পনার সৃষ্টি করে।

 অভিনেতা যশ দাশগুপ্ত
 অভিনেতা যশ দাশগুপ্ত

জল্পনার অবসান করলেন অভিনেত্রী নুসরত

রবিবার নুসরত স্বয়ং তাদের সম্পর্ক নিয়ে তৈরি হওয়া সেই সব জল্পনায় জল ঢেলে দিলেন। ইনস্টাগ্রাম পোস্টে তিনি মিমি ও যশের একটি সিনেমার ভিডিও শেয়ার করেন এবং সেখানে তাঁদের মাসি আর ড্যাডি বলে সম্বোধন করেছেন অভিনেত্রী। পাশাপাশি তিনি  জানিয়েছেন উইকেন্ডে তাঁদের ছবি দেখেই সময় কাটাচ্ছেন। 

নুসরতের ইন্সটা স্টোরি 
নুসরতের ইন্সটা স্টোরি 

অন্যদিকে মিমির সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়েও কানাঘুষোর শেষ নেই। বেশ অনেকদিনই তাদের একসঙ্গে দেখতে না পাওয়ায় শোনা যাচ্ছিল, বোনুয়া মিমির সঙ্গে তাঁর সম্পর্কে অবনতি ঘটেছে। তবে রবিবার নায়িকার ইনস্টা স্টোরি দেখে বোঝাই যাচ্ছে ব্যক্তিগত জীবনে তাঁর সব সম্পর্কই বেশ শক্তপোক্ত রয়েছে। আপাতত সবাইকে সঙ্গে নিয়েই মাতৃত্ব উপভোগ করছেন নুসরত।

যশরতের সঙ্গে অভিনেত্রী মিমি চক্রবর্তী
যশরতের সঙ্গে অভিনেত্রী মিমি চক্রবর্তী


telegram channel Viral News on Telegram