বেঁচে থাকতে পায়নি যোগ্য সম্মান! মৃত্যুর পর সেরা অভিনেতার পুরস্কার পেলেন প্রয়াত অভিনেতা অভিষেক চ্যাটার্জি

Monday, April 11 2022, 3:43 pm
highlightKey Highlights

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক অভিষেক চট্টোপাধ্যায় কিছুদিন আগেই সকলকে ছেড়ে চিরতরে বিদায় নিয়েছেন। তাঁর এই অকাল প্রয়াণে টলিউড ইন্ডাস্ট্রি থেকে শুরু করে বাংলার আপামর দর্শক শোকাহত


প্রতিটা মুহূর্ত প্রয়াত স্বামীর অনুপস্থিতি অনুভব করেন স্ত্রী সংযুক্তা। অনেক আফসোস, অনেক অপ্রাপ্তি আর অনেক না বলা স্মৃতি সবকিছু আঁকড়ে রয়ে গেলেন সংযুক্তা। তাঁর এই অকাল মৃত্যুতে নাড়িয়ে দিয়ে গেছে সব স্তরের প্রতিটি মানুষকে। আর এই সব কিছুরই মাঝেই প্রয়াত অভিনেতার শেষ ছবি মুক্তি পেতে চলেছে।

মৃত্যুর পরে সেরা অভিনেতা হিসেবে পুরস্কার পেলেন অভিনেতা অভিষেক চ্যাটার্জি

গত শনিবার  রানা বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় অভিষেক চট্টোপাধ্যায়ের শেষ ছবি ‘পঞ্চভূজ’ এর ট্রেলার এবং গান নন্দনে লঞ্চ করা হয়েছে। নন্দনে আয়োজিত এই অনুষ্ঠানে এই অভিনেতাকে শ্রদ্ধার্ঘ্য জানানো হয়েছে। এইদিন নন্দনে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় এর স্ত্রী সংযুক্তা এবং তাঁর একমাত্র কন্যা সাইনা (ডল)। এছাড়াও এই অনুষ্ঠানে অন্যান্য অনেক অভিনেতা-অভিনেত্রীসহ উপস্থিত ছিলেন অভিষেক চট্টোপাধ্যায়ের অনস্ক্রিন মেয়ে তৃণা সাহা এবং বর্ষীয়ান অভিনেতা দুলাল লাহিড়ি।

‘পঞ্চভূজ’ টিম এর তরফ থেকে তাঁর স্ত্রী এবং কন্যার হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে। এইদিন মৃত স্বামীর পাওয়া পুরস্কার হাতে তুলে নিয়ে স্বাভাবিকভাবেই আবেগাপ্লুত হয়ে উঠেছিলেন তিনি। 


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File