আট মাসে ভোটের হাইজাম্প; তৃণমূলের জয় ধ্বজা, কলকাতার পুরসভার ভোটে ফের জয়ী ঘরের মেয়ে

Wednesday, December 22 2021, 6:16 am
highlightKey Highlights

মহানগরে ফের সবুজ ঝড়, ১৪৪-এ ১৩৪ তৃণমূল, ভোটের নিরিখে ফের ২ নম্বরে বাম, ৩ নম্বরে বিজেপি।


ঠিক আট মাস আগেই রাজ্যে হয়েছে বিধানসভা নির্বাচন (২০২১)। কিন্তু সেই তুলনায় কলকাতা পুরসভা নির্বাচনে ভোট প্রাপ্তির হার বেড়েছে প্রায় ১৫ শতাংশ। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাও বাস্তবায়িত করে দেখিয়েছে মা-মাটি-মানুষের তৃণমূল। 

আনন্দে মাতোয়ারা দলীয় কর্মীরা 
আনন্দে মাতোয়ারা দলীয় কর্মীরা 

মঙ্গলবার নির্বাচন কমিশন সূত্রে যে প্রাথমিক হিসাব পাওয়া গিয়েছে, তাতে তৃণমূলের প্রাপ্ত ভোট কমপক্ষে ৭২ শতাংশ। পুরভোটের নিরিখে তৃণমূলের সাফল্যের খতিয়ান আরও মজবুত। গত পুরভোটে মহানগরে তৃণমূল পেয়েছিল ৫০.৬ শতাংশ ভোট। সেই হিসাবে এ বার বেড়েছে ২০ শতাংশের বেশি!

বাতাসে সবুজ আবির আর সঙ্গে মিষ্টি মুখ। নাচ, গানে মেতেছে গোটা কলকাতাবাসী। কলকাতা পুরসভার ভোটে ফের জয় ঘরের মেয়ের তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। বাঁধ ভাঙা আনন্দ উল্লাসে মেতে উঠেছে মহানগরীর ওলি গলি।

তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বিজেপি ভোকাট্টা বাই দ্য পিপল, সিপিএম নো পাত্তা বাই দ্য পিপল। আর বিজেপি, সিপিএমের মাঝে স্যান্ডউইচ কংগ্রেস। আমি সকল মা মাটি মানুষদের, আমার ভাই বোনদের অভিনন্দন জানাই, এই নির্বাচন হয়েছে উৎসবের মত করে। গণতন্ত্রের জয়। এটাই আশা ছিল। আমরা মা মাটি মানুষের প্রতি কৃতজ্ঞ। আরও মাথা নত করে আমরা কাজ করে যাব। কলকাতা আমাদের গর্ব।

 মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

লালবাড়ির নির্বাচনে বিপুল আসনে এবং বিপুল ভোটে জয়ী যুক্ত হয়ে সকল প্রার্থীকে আন্তরিক অভিনন্দন জানালেন তৃণমূলনেত্রী । দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী, সকল বিজয়ী প্রার্থীদের উদ্দেশ্যে এই বার্তা দিয়েছেন যাতে তাঁরা পরম অধ্যবসায় এবং কৃতজ্ঞতার সাথে মানুষের সেবা করার কথা প্রতিনিয়ত মনে রাখেন ।

অভিষেক বন্দ্যোপাধ্যায়
অভিষেক বন্দ্যোপাধ্যায়

আপনাদের উন্নতির জন্য আমরা আমাদের লক্ষ্যপূরণে স্থির থাকব।

ট্যুইট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

telegram channel Viral News on Telegram