ক্যাটরিনা কি অন্তঃসত্ত্বা? অপেক্ষায় অনুরাগীরা

Tuesday, April 12 2022, 8:36 am
highlightKey Highlights

Katrina Kaif-Vicky Kaushal: শ্যুটিং সেরে মুম্বইয়ে ফিরেছেন ক্যাটরিনা। সোমবার মুম্বই বিমানবন্দরে তাঁর দেখা মেলে গোলাপি পোশাকে। ‘ভিক্যাট’-এর প্রথম সন্তানের অপেক্ষায় অনুরাগীরা।


ভিকি কৌশলের সঙ্গে চার মাসের দাম্পত্যের বিভিন্ন ছবি এবং ভিডিয়ো পোস্ট করেন বলি নায়িকা ক্যাটরিনা কাইফ। বিয়ের পরে তাঁরা যে সমুদ্র-ভ্রমণে গিয়েছিলেন, তার ঝলক মেলে তারকা দম্পতির ইনস্টাগ্রামে। তাঁদের প্রেমে যেন টিনসেল নগরী লাল রঙে সেজে উঠেছে। তবে কি এ বার দুই থেকে তিন হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ‘ভিক্যাট’? অধীর আগ্রহে প্রহর গুনছেন ভক্তরা।

ভি-ক্যাটের ভ্রমণ 
ভি-ক্যাটের ভ্রমণ 

শ্যুটিং সেরে মুম্বইয়ে ফিরেছেন ক্যাটরিনা। সোমবার মুম্বই বিমানবন্দরে তাঁর দেখা মেলে গোলাপি পোশাকে। ছবি এবং ভিডিয়ো তোলেন পাপারাৎজিরাগোলাপি ঢিলেঢালা কুর্তি দেখেই ভর্তি হয়ে উঠেছে ভিডিয়োর মন্তব্য বাক্স। একাধিক অনুরাগী জানতে চান, ‘ক্যাটরিনা কি অন্তঃসত্ত্বা?’ কেউ আবার প্রশ্ন তুলেছেন, ‘ক্যাটরিনা কি মা হবেন নাকি এমনই ঢিলেঢালা কুর্তি পরেছেন? যা-ই হোক, সুন্দর দেখাচ্ছে ক্যাটকে।’ কেউ আবার নিশ্চিত হয়ে গিয়েছেন যে ভিকি এবং ক্যাটরিনা তাঁদের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন।

এখনও এই প্রশ্নাবলির একটিও উত্তর মেলেনি। দেখা যাক, ক্যাটরিনার ক্ষেত্রে কী ঘটে। তিনি কি সত্যিই অন্তঃসত্ত্বা নাকি কেবলই পোশাকের নতুন কায়দা রপ্ত করেছেন?




পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File