বিপাকে ভিকি কৌশল, দায়ের হল এফআইআর

Thursday, January 6 2022, 12:07 pm
highlightKey Highlights

জয় সিং যাদব নামে এক ব্যক্তির অভিযোগ, তাঁর বাইকের রেজিস্ট্রেশন নম্বর কীভাবে বিনা অনুমতিতে ব্যবহার করা হল। অভিযোগের বিরুদ্ধে এফআইআর দায়ের হল ভিকির বিরুদ্ধে!


এখনও একমাসও কাটেনি ভি-ক্যাটের বিয়ের। স্মৃতিগুলি পুরো টাটকা। তবে বিয়ের আমেজ কাটিয়ে উঠে বি-টাউন অভিনেত্রী ক্যাটরিনার পাশাপাশি ভিকি কৌশলও মন দিয়েছেন নিজের কর্মক্ষেত্রে।

ক্যাটরিনা কাইফ -ভিকি কৌশল 
ক্যাটরিনা কাইফ -ভিকি কৌশল 

সম্প্রতি মধ্যপ্রদেশের ইন্দোরে শ্যুটিংয়ের সময় এবার বিপাকে পড়লেন এই বলিউড অভিনেতা। ইন্দোরে অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে শ্যুটিংয়ের সময় ভিকি কৌশলরা যে মোটরবাইক ব্যবহার করেন, তা নিয়ে আইনি জটিলতায় জড়িয়ে পড়েছেন ভিকি।

সাইফ কন্যা সারার সাথে ভিকি 
সাইফ কন্যা সারার সাথে ভিকি 

প্রকাশ হওয়া রিপোর্ট অনুযায়ী, ইন্দোরের (Indore) এক ব্যক্তি অভিযোগ করেছেন, শ্যুটিংয়ের সময় ভিকি এবং সারার বাইকে যে রেজিস্ট্রেনশন নম্বর ব্যবহৃত হয়েছে, সেটি আদতে তাঁর। তাঁর মোটরবাইকের রেজিস্ট্রেশন নম্বর বলিউড অভিনেতার ছবিতে ব্যবহার করা হয়েছে। এরপরই ওই ব্যক্তি এফআইআর দায়ের করেন। জয় সিং যাদব নামে ওই ব্যক্তি অভিযোগ করেন, তাঁর বাইকের রেজিস্ট্রেশন নম্বর কীভাবে বিনা অনুমতিতে ব্যবহার করা হল যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে।

সেই ভিডিওটি দেখতে ক্লিক করুন এই লিংকটি  

জয় সিং যাদব আরও বলেন, তাঁর অজ্ঞাতসারে যেভাবে মোটরবাইকের নম্বর নিয়ে রেজিস্ট্রেশন করিয়ে ছবিতে ব্যবহার করা হয়েছে, তার জেরে ওই নম্বরের গাড়ি কোনও কাণ্ড ঘটালে, তার দায় তো তাঁকেই নিতে হবে। এই ভয়েই তিনি এফআইআর দায়ের করেন বলে জানান জয় সিং যাদব। পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এফআইআর রেজিস্ট্রেশন করা হয়নি।


telegram channel Viral News on Telegram