ফাইনালে ইয়ং-এর কাছে হেরে গিয়ে শিরোপা হাতছাড়া করলেন পিভি সিন্ধু PV Sindhu lost the final of the BWF World Tour Finals to South Korea's An Seyoung

Monday, December 6 2021, 4:50 pm
highlightKey Highlights

ফাঁড়া কাটাতে পারলেন না পিভি সিন্ধু , ফের ইয়ং-এর কাছে পরাস্ত হলেন ।


দক্ষিণ কোরিয়ার ব্যাডমিন্টন খেলোয়াড় আন সি ইয়ং-এর কাছে ফের পরাস্ত পিভি সিন্ধু। এই নিয়ে মোট ৩ বার একই প্রতিপক্ষের বিরুদ্ধে হারলেন তিনি। 

পিভি সিন্ধুকে হারিয়ে খেতাব জিতে নিলেন দক্ষিণ কোরিয়ার আন সে ইয়ং

 

পরপর তিনটি সেমিফাইনালে পরাজয়ের রেশ কাটিয়ে অবশেষে ফাইনালে পৌঁছেছিলেন পি ভি সিন্ধু তবে সোনার কাছাকাছি এসেও শেষরক্ষা হল না। ব্যাডমিন্টনে বিশ্বচ্যাম্পিয়ন পিভি সিন্ধু গতকালই পৌঁছে গিয়েছিলেন বিডব্লুএফ ওয়ার্ল্ড ট্যুর ফাইনালসের ফাইনালে। কিন্তু অবশেষে তাঁকে হারিয়ে জয়ের খেতাব জিতে নিলেন দক্ষিণ কোরিয়ার আন সে ইয়ং ।

দক্ষিণ কোরিয়ার ব্যাডমিন্টন খেলোয়াড় আন সি ইয়ং-এর কাছে ফের পরাস্ত পিভি সিন্ধু
দক্ষিণ কোরিয়ার ব্যাডমিন্টন খেলোয়াড় আন সি ইয়ং-এর কাছে ফের পরাস্ত পিভি সিন্ধু

সিন্ধু বনাম সে ইয়ংয়ের ফাইনালের লড়াই ৩৯ মিনিটেই শেষ হয়ে যায়। মাত্র ১৯ বছরের দক্ষিণ কোরিয়ার তরুণী শাটলার প্রথম গেম জেতেন ২১-১৬। দ্বিতীয় গেমেও সিন্ধুকে ১২-২১ এ হারিয়ে জেতেন আন সে ইয়ং। এই নিয়ে ওয়ার্ল্ড ট্যুর ফাইনালসের ফাইনালে তৃতীয় বার খেলতে নেমেছিলেন সিন্ধু।

পিভি সিন্ধু এবং আন সি ইয়ং
পিভি সিন্ধু এবং আন সি ইয়ং

পরাজয়ের পর পি ভি সিন্ধুর প্রতিক্রিয়া 

বিশ্ব ট্যুর ফাইনালসের ফাইনালে কিছুটা আত্মসমর্পণই করলেন পি ভি সিন্ধু। ৪০ মিনিটের ম্যাচের শেষে এই কথা স্বীকার করে নিয়ে তিনি জানান, "আমি জানতাম ইয়ং ভাল খেলোয়াড়। সেই ভাবেই তৈরি করেছিলাম নিজেকে কিন্তু ওকে প্রথমের দিকে সুযোগ দেওয়া একেবারেই উচিত হয়নি। তিনি আরও বলেন শেষের দিকে চেষ্টা করেছিলাম পয়েন্ট পাওয়ার কিন্তু সেই উপায় কাজে লাগেনি। তবে আমার কাছে এটা একটি বড় শিক্ষা।"


telegram channel Viral News on Telegram