ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেল শুরু হতে চলেছে, কোন প্রোডাক্টে কত ছাড় থাকছে জানুন বিস্তারিত

Wednesday, March 9 2022, 4:15 pm
highlightKey Highlights

শীঘ্রই শুরু হতে চলেছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেল। কবে থেকে শুরু হবে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের এই সেল? আসুন জেনে নেওয়া যাক


আগামী ১২ মার্চ থেকে শুরু হবে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের এই সেল। পাঁচদিন ধরে চলবে এই সেল। অর্থাৎ সেল শেষ হবে ১৬ মার্চ। একাধিক কোম্পানির মোবাইল, স্মার্টওয়াচ, ল্যাপটপ, ক্যামেরা এবং ব্লুটুথ স্পিকারে রয়েছে বিভিন্ন ডিল, অফার এবং ডিসকাউন্ট। এছাড়াও পাঁচদিনের এই সেলে ই-কমার্স সংস্থার তরফে নির্দিষ্ট সময়ের জন্য ডিল এবং অফার থাকবে নির্দিষ্ট কিছু প্রোডাক্টে। আর একটা নির্দিষ্ট সময়েই এই ছাড়ের কথা জানাবে ফ্লিপকার্ট।

কোন কোন প্রোডাক্টে রয়েছে আকর্ষণীয় ছাড়

মোবাইল ফোনে অফার

ফ্লিপকার্টের নতুন ওয়েবপেজ সূত্রে জানা গিয়েছে যে বিগ সেভিং ডে’জ সেলে অ্যাপেল, রিয়েলমি, পোকো এবং স্যামসাংয়ের ফোনে থাকবে বিভিন্ন ডিল, অফার ও ডিসকাউন্ট। যেসব ক্রেতার এসবিআইয়ের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোন কিনবেন, তাঁরা ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন নির্দিষ্ট রেঞ্জের মডেলে। এর পাশাপাশি নো-কস্ট ইএমআই অপশন এবং একাধিক এক্সচেঞ্জ অফারের সুবিধা থাকবে বলেও মনে করা হচ্ছে। ওয়েবপেজের টিজার থেকে জানা গিয়েছে, বাজেট, মিড-রেঞ্জ এবং ফ্ল্যাগশিপ— সব ধরনের ফোনেই অফার থাকতে চলেছে ফ্লিপকার্টের আসন্ন সেলে। 

ইলেকট্রনিক্স ডিভাইস

ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স ডিভাইসে। ৬০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে স্মার্টওয়াচ এবং অন্যান্য ওয়ারেবলস ডিভাইসে। আর ল্যাপটপের ক্ষেত্রে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। শোনা যাচ্ছে, ডিজো ওয়াচ ২, রিয়েলমি ওয়াচ ২, ফায়ার বোল্ট নিনজা প্রো ম্যাক্স এবং অ্যামেজফিট বিপ ইউ— এইসব স্মার্টওয়াচে ছাড় থাকার সম্ভাবনা রয়েছে। 

ল্যাপটপ, ক্যামেরা, ট্যাব ও অন্যান্য 

আসুস, ডেল, এইচপি এবং লেনোভো— এই চারটি ব্র্যান্ডের ল্যাপটপে রয়েছে আকর্ষণীয় ডিল এবং অফার। এছাড়াও ডিএসএলআর এবং মিররলেস ক্যামেরা ও সাউন্ডবারেও রয়েছে ছাড়। বিভিন্ন কম্পিউটার অ্যাকসেসরিজ যেমন- কিবোর্ড, মাউস এইসবের উপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় থাকার সম্ভাবনা রয়েছে। আর ট্যাবের উপর ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে। 


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File