করোনা ভ্যাকসিনের জোড়া ডোজ নেওয়া থাকলেই বিশাল ছাড় মিলবে বিমানে, এমনটাই ঘোষণা করল এই বিমান সংস্থা

Friday, December 24 2021, 8:43 pm
highlightKey Highlights

প্রথম, ব্যক্তিগত ক্যারিয়ার গো ফার্স্ট (Go first) গত বুধবার ঘোষণা করেন যেসকল যাত্রীদের করোনার ডাবল টিকা নেওয়া হয়ে গেছে তাদের জন্য বিমানের টিকিটে ছাড় থাকবে


কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়াইয়ে যাত্রীদের সম্পূর্ণরূপে টিকা নেওয়ার জন্য উৎসাহিত করার লক্ষ্যে গো ফার্স্ট ( যা আগে GoAir নামে পরিচিত ছিল ) বিমান পরিষেবায় বিশেষ ছাড় ঘোষণা করেছে৷ এই ছাড় অনুযায়ী কোনো যাত্রী করোনার ডবল টিকা নিয়ে থাকলে সেইসকল যাত্রীরা বুকিংয়ের তারিখ থেকে ১৫ দিনের বেশি ভ্রমণের জন্য ছাড় পেতে পারেন।

বিশেষ ছাড় প্রসঙ্গে গো ফার্স্টের কর্মকর্তা কী বললেন

গো ফার্স্টের প্রধান নির্বাহী কর্মকর্তা কৌশিক খোনার এপ্রসঙ্গে বলেন, "গত দুই বছর কোভিড -১৯ এর কারণে অত্যন্ত কঠিন ছিল, যা স্বাভাবিকের অর্থকে নতুন সংজ্ঞা দিয়েছে। গো ফার্স্টে সমস্ত স্টেকহোল্ডারদের নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। সমস্ত কর্মীদের টিকা নিতে উৎসাহিত করেছে এবং আরও বেশি লোককে টিকা নেওয়ার জন্য উত্সাহিত করছে। টিকা দেওয়ার প্রয়োজনীয়তা বুঝতে পেরেই, বিশেষ করে নতুন ভ্যারিয়েন্ট ধরা পড়ার পর করোনার বিরুদ্ধে ভারতের লড়াইকে সমর্থন অব্যাহত রাখবে।”

করোনা টিকার ২ ডোজ থাকলে মিলবে বিশেষ ছাড়
করোনা টিকার ২ ডোজ থাকলে মিলবে বিশেষ ছাড়

সম্প্রতি দেশের অন্যতম সাশ্রয়ী এয়ারলাইন্স ইন্ডিগো, যাত্রীদের কম মূল্যে ফ্লাইট টিকিট বুক করতে দেওয়ার জন্য একটি নতুন স্কিম নিয়ে হাজির হয়েছে৷ এই এয়ারলাইনস মাত্র ১৪০০ টাকা মূল্যে ফ্লাইট টিকিট অফার করছিল।

আপাতত এই অফার জারি রয়েছে নিন্মলিখিত রুটেই-

  • জম্মু থেকে লেহ, 
  • লেহ থেকে জম্মু, 
  • ইন্দোর থেকে যোধপুর, 
  • যোধপুর থেকে ইন্দোর, 
  • প্রয়াগরাজ থেকে ইন্দোর, 
  • লখনউ থেকে নাগপুর। 


telegram channel Viral News on Telegram