আগামী ২৯শে এপ্রিল ‘কিশমিশ’-এর মুক্তির দিনই বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন দেব-রুক্মিণী!

Sunday, April 10 2022, 11:57 am
highlightKey Highlights

শনিবার ‘কিশমিশ’-এর দ্বিতীয় গান ‘ভালবেসে চলে যাব’-র মুক্তির দিন ছিল। আজ সেই উপলক্ষ্যে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে কী ঘোষণা করলেন দেব


 ‘কিশমিশ’-এর মুক্তির দিন রুক্মিণী মৈত্রের সঙ্গে নাকি সাতপাকে ঘুরতে চলেছেন দেব! কথাটা কানে যাওয়া মাত্রই দেব অনুরাগীদের মধ্যে তুমুল শোরগোল পরে গেছে। এই কথা জানা মাত্র নিজেদের কানকেই বিশ্বাস করতে পারছিলেন না কেউ! হঠাৎ কী এমন ঘটল যে এত বড় ঘোষণা করে দিলেন দেব?

নতুন ছবি মুক্তির দিনেই নতুন জীবনে পা রাখবেন যুগলে! 

দেবের গান-মুক্তি। সাংবাদিকেরা থাকবেনই। সেখানেই প্রশ্ন ওঠে, দেব কখনও নিজের বিয়ে নিয়ে কথা বলেছেন বাড়িতে? অভিনেতার দাবি, তিনি আজ পর্যন্ত বিয়ের কথা বলেননি। উল্টে বাড়ির লোক নাকি নাগাড়ে বিয়ের জন্য চাপ দিচ্ছেন তাঁকে। তখনই প্রশ্ন ওঠে, তা হলে কবে বিয়ে করবেন দেব? তখনই নাচার দেব হাসতে হাসতে বলে ওঠেন উপরে বলা কথা।

‘কিশমিশ’-এর সাংবাদিক সম্মেলনে দেব-রুক্মিণী
‘কিশমিশ’-এর সাংবাদিক সম্মেলনে দেব-রুক্মিণী

এদিন সাংবাদিকদের অভিনেত্রী রুক্মিণী মৈত্র জানান, ‘‘এই ছবির শুরু থেকে শেষ পর্যন্ত ভালবাসার কথা বলা হয়েছে। সেই ভালবাসা যা আমার দাদু-দিদার ছিল। এমন খাঁটি অনুভূতি এখন দুর্লভ। শুধু মাত্র এই কারণেই ছবিটি করতে রাজি হয়েছি।’’ অভিনেত্রীর দাবি, ‘ভালবেসে চলে যাব’ গান প্রতি মুহূর্তে ভালবেসে কাঁদিয়েছে তাঁকে। চার বছরের অভিনয় জীবনে এটাই তাঁর অভিনীত সেরা গানের দৃশ্য।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File