আমির খানের 'তারে জমিন পার'-এর ছোট্ট ঈশানের কি খবর?

Wednesday, November 17 2021, 4:26 am
highlightKey Highlights

Darsheel Safary New Look: মাঝে কেটে গেছে ১৪ বছর। এখন কি করছে 'তারে জমিন পার'-এর ৮ বছর বয়সী ছোট্ট ঈশান? কিভাবে কাটছে তার জীবন? আসুন জেনে নেওয়া যাক


বলিউড অভিনেতা আমির খান প্রযোজিত সিনেমা "তারে জামিন পার"-এর কথা মনে আছে আপনার? ২০০৭ সালে ২১শে ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেয়েছিল আমির খানের এই সুপারহিট ছবিটি।

ছবিতে "তারে জামিন পার"-এর পোস্টার
ছবিতে "তারে জামিন পার"-এর পোস্টার

এই ছবির আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিল ৮ বছরের ছোট্ট ঈশান। কিভাবে সেই ছোট্ট ছেলেটি বাবা-মায়ের থেকে দূরে থেকে হস্টেলের জীবনে নিজেকে ধীরে ধীরে অভ্যস্ত হতে শিখে জীবনকে অন্য ভাবে খুঁজে পেল তা এই ছবির প্রেক্ষাপট। আমির খানের 'তারে জমিন পর', 'বম বম বোলে', 'জোক্কোমোন' এবং সুস্মিতা সেন ও রিনি সেনের সঙ্গে 'সুট্টাবাজি' ছবিতে কাজ করেছিল ছোট্ট ঈশান ওরফে দর্শিল সাফারি

ছবিতে "তারে জামিন পার"-এর একটি মুহূর্ত
ছবিতে "তারে জামিন পার"-এর একটি মুহূর্ত

বলিউডের এই শিশু অভিনেতার এখন ২৪ বছর বয়স। বর্তমানে অনেকটাই বড় হয়ে গিয়েছেন ছোট্ট ঈশান; চেহারাও বদলে গিয়েছে পুরোটাই প্রায়। সম্প্রতি দর্শিলের কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে অভিনেতা দর্শিল সাফারি
ছবিতে অভিনেতা দর্শিল সাফারি
Darsheel safari in Pyar Naal song video
Darsheel safari in Pyar Naal song video

কিছুদিন আগে ই-টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে দর্শিল জানিয়েছেন, সময়ের সাথে তিনি নিজেও অনেকটাই বদলে গিয়েছেন; কিন্তু তার পরিবার তাকে সামলে রেখেছে সব সময়।


telegram channel Viral News on Telegram