বৃহস্পতিবার ১১ই অগাস্ট ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (11th August, 2022)

Thursday, August 11 2022, 4:22 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন বৃহস্পতিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

নিজেকে পরিচর্যা করার এবং যা আপনি সবথেকে বেশি উপভোগ করেন তা করার পক্ষে আজকের দিনটি দুর্দান্ত দিন। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন।

বৃষ রাশি

আজকে আপনার প্রেমিকার মেজাজের পরিবর্তন হতে পারে। আপনি মানসিকভাবে অস্থির হতে পারেন এবং এর ফলে সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হতে পারে।

মিথুন রাশি

আজ আপনি কিছু দান এবং দাতব্য কাজের মধ্যে দিয়ে নিজেকে জড়িত রাখলে তাদের কাছ থেকে পরিত্রাণ পেতে পারেন যা আপনাকে সম্পূর্ণ মানসিক পরিতৃপ্তি দেবে। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না।

কর্কট রাশি

আজ আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন।

সিংহ রাশি

আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন- যাদেরকে আপনি ভালোবাসেন তাদেরকে আঘাত না করতে যত্নশীল হন।

কন্যা রাশি

আপনি চাকুরীজীবি হলে উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। আপনি চাকুরীজীবি হলে ঊর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে সাহায্য ও সহযোগিতা পাবেন।

তুলা রাশি

 এই রাশির জাতক জাতিকাদের জন্য আজ জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। বন্ধুদের সাথে বাইরে বেরোন যারা ইতিবাচক এবং সহায়ক হবে। আপনার পরাজয় থেকে কিছু পাঠ শেখা উচিত।

বৃশ্চিক রাশি

আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনার চিন্তার অতীত আপনার ভাই আপনার প্রয়োজনে অধিক সহায়ক হবে। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য খুব একটা সুখের হবে না।

ধনু রাশি

অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। সাফল্য এবং খুশি আনবার এটি একটি ভালো সময়, আপনার উদ্যম এবং আপনার পরিবারের সদস্যদের দেওয়া সমর্থনকে ধন্যবাদ জানান অনৈতিক কোনও ব্যাপারে জড়াবেন না, এতে আপনার অনেক সমস্যা বাড়বে।

মকর রাশি

আজ কিছু বাড়তি আয়ের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। ঊর্ধ্বতন স্তরে কাজ করা ব্যক্তিদের থেকে কিছু বিরোধের উত্থান ঘটলেও-আপনার মাথা ঠান্ডা করে চলাই জরুরি।

কুম্ভ রাশি 

আজ আপনার মহিলা সহকর্মীরা অত্যন্ত সহায়ক হবেন এবং আপনাকে অসমাপ্ত কাজ শেষ করতে সাহায্য করবেন। আপনার সঙ্গীকে কোন ব্যাপারে চাপ দেবেন না; এতে আপনাদের দূরত্ব বাড়বে।

মীন রাশি

পূর্বপুরুষের সম্পত্তির উত্তরাধিকার পাওয়ার খবর পুরো পরিবারকে খুশি করবে। আপনি পেশাদারী পদ্ধতিতে নিজেকে উপস্থাপন করে কর্মজীবনে লাভজনক পরিবর্তন আনতে পারবেন। কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না।




পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File