রবিবার ৯ই জানুয়ারি ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali ( 9th january, 2022)

Sunday, January 9 2022, 4:31 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন রবিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন রবিবারের রাশিফল

মেষ রাশি

পরিবারের সাথে আজকের দিনটি খুশিতে কাটবে। শিশুরা লেখাপড়া নিয়ে সচেতন হবে। স্ত্রীর সমর্থন ও সাহচর্য পাওয়া যাবে। বিবাহযোগ্যদের জন্য স্থানীয় সূত্র থেকে ভালো প্রস্তাব আসার সম্ভাবনা রয়েছে।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ ব্যবসায়ীরা তাদের জিনিসপত্রের বিক্রয় বাড়ানোর জন্য এবং ব্যবসাটিকে কোনো ভালো জায়গায় পৌঁছে দিতে কিছু ছোট ব্যবসায়িক পরিবর্তন আনবেন। ব্যবসার প্রতি ইতিবাচক চিন্তা ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে অনুপ্রাণিত করবে আজ আপনার ভাগ্য আপনার সপক্ষে থাকবে যার ফলে আপনি অনেক কঠিন কাজ সহজে সম্পন্ন করতে পারবেন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আজ শ্রমিক শ্রেণীর মানুষেরা আত্মবিশ্বাসের সঙ্গে তাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে নিজেদের বক্তব্য জানাতে সক্ষম হবেন। যারা খেলাধুলা সংক্রান্ত জিনিসের ব্যবসা করেন সেই সকল ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। পারিবারিক বাধ্যবাধকতা পূরণ হবে এবং সামাজিক বৃত্তও বৃদ্ধি পাবে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

বৈবাহিক জীবনে সম্প্রীতি বজায় থাকবে এবং আজ আপনি আপনার কাজের প্রতি দক্ষতা দিয়ে শত্রুদের পরাজিত করতে সক্ষম হবেন। সন্ধ্যায় গৃহস্থালির জন্য পছন্দের জিনিস কেনা যেতে পারে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকলেও সংক্রমণ সংক্রান্ত বিভ্রান্তি থেকেই যাবে।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

অর্থ সাশ্রয়ের ক্ষেত্রে আজ আপনার সকল প্রচেষ্টাই ব্যর্থ হতে পারে। যদিও আপনাকে এটি নিয়ে চিন্তা করতে হবে না, কারণ পরিস্থিতির শীঘ্রই উন্নতি হবে। পুরোনো পরিজন এবং সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আজকে আপনার বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনাকে পারস্পরিক সম্মান এবং বিশ্বাস অর্জন করতে হবে যাতে আপনাদের মধ্যে প্রেম বন্ধন অটুট থাকে। আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যের দিন।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আজকে কোনো নির্মাণ কাজ শুরু করলে তা আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আজ আপনার স্ত্রী আপনার পিতা মাতার আশীর্বাদ লাভ করতে পারে যার ফলশ্রুতি বিস্ময়কর হবে এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আজ আপনি অন্যের উপকার করতে গিয়ে কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আজ সারাদিন আপনার মনে শত্রুদের জন্য ভয় থাকবে। আজ প্রবঞ্চিত হওয়ার যোগ রয়েছে। মাঙ্গলিক কোনও কাজের জন্য আজ মনের আনন্দ বৃদ্ধি পাবে। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

পরিবারের সঙ্গে আজ কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আজ সারাদিন কোনও কারণে মানসিক অস্থিরতা বজায় থাকবে। বাবা-মায়ের অসুস্থতার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ধার্মিক কাজের প্রতি আজ আপনার আগ্রহ বৃদ্ধি পাবে।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজকের দিনটি আপনার জন্য উৎসাহপূর্ণ দিন হতে পারে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হয়ে যাবে।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আজ এই রাশির জাতক-জাতিকাদের কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ ভালো কোনও বিষয়ে প্রশিক্ষণ লাভ করতে পারবেন। প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

অতিরিক্ত অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ সৃষ্টি হতে পারে।শিক্ষার্থীদের আজ কাঙ্ক্ষিত সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে। অত্যধিক দুশ্চিন্তা আজ আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram