রবিবার ৫ই ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল

Sunday, December 5 2021, 5:58 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন রবিবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি ; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন রবিবারের রাশিফল

মেষ রাশি

আজ কোনো ধর্মীয় কাজের ক্ষেত্রে অর্থ বিনিয়োগ করতে পারেন। আপনার মানসিক শান্তি বজায় থাকবে। অন্য ব্যক্তির দেওয়া উপদেশ শুনতে পারেন তাতে উপকৃত হবেন। নিজের মন কে আগের থেকে বেশি উৎফুল্ল রাখুন। 

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আপনার জীবনে আজ সমৃদ্ধি বজায় থাকবে। কোনো সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য এখনকার সময়টি আপনার জন্য সঠিক। কোনো রকম দুশ্চিন্তা থাকলে তা মাথা থেকে সরিয়ে দিন। কারোর থেকে ঋণ নেবেন না, নিজের অর্থ নিজের কাছেই রাখুন। মেজাজ ঠিক রাখুন নয়তো তা আপনার সমস্যার কারণ হবে।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

কর্মক্ষেত্রে বরিষ্ঠদের থেকে চাপ আসতে পারে। নিজের কাজে মনোনিবেশ করুন। আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত ভালো তাই সময়ের সদ্ব্যবহার করুন। আজ আকস্মিক কিছু ঘটনায় আপনি অবাক হতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা করলে তা আপনার লাভজনক হবে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

কোনো কারণে মতভেদ তৈরি হলেও শেষপর্যন্ত জয় আপনারই হবে। আজ দীর্ঘস্থায়ী লাভ পেতে পারেন। কোনো ক্ষেত্রে বিনিয়োগ করতে চাইলে আজ তা করতে পারেন। পরিবারের সদস্যের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। সমালোচনা থেকে দূরে থাকার চেষ্টা করুন। 

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজ মানসিক শান্তি বজায় থাকবে। আপনার সৃজনশীল প্রতিভার প্রকাশ ঘটতে পারে। নতুন কোনো পরিকল্পনা করার আগে বাবা মায়ের থেকে পরামর্শ নিন। অতীতের কোনো ভুল পুনরায় করবেন না। 

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আজ আপনার জীবনের বেশ কিছু জরুরি ঘটনা ঘটবে। বুঝে শুনে খরচ করুন। কোনো কর্ম সম্পাদনের ক্ষেত্রে নিজের সর্বোত্তম প্রচেষ্টা দিয়ে চেষ্টা করুন। ব্যস্ততার মাঝে নিজেকে সামলে রাখুন। কোনো ব্যক্তিকে এমন প্রতিশ্রুতি দেবেন না যাতে পরবর্তীতে আপনার মাথা নিচু হয়।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। অযথা অর্থ বিনিয়োগ করা উচিত নয়। পরিবারের কল্যাণের জন্য পরিশ্রম করুন। আজকে ইতিবাচক নির্দেশ মেনে চলার চেষ্টা করুন। লোভ করবেন না, ভালবাসা দিয়েই সকলকে মানিয়ে নিন। 

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আজ আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। কাজ কমালে চলবে না। অর্থ ব্যয় হবার সম্ভাবনা রয়েছে। আপনার মন যে কাজ করতে চাইবে সেই কাজই করুন। বৈবাহিক জীবনে সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আপনার খুশির মুহূর্ত অন্যদের সঙ্গে ভাগ করে নিন। আজকে ঋণ ফেরত পাবার সম্ভাবনা রয়েছে। আপনার জন্যই পরিবারে শান্তি ফিরে আসবে। প্রেম নিবেদনের সম্ভাবনা রয়েছে। নিজের শৈল্পিক কাজকর্ম বহাল রাখুন।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

চিকিৎসার কাজে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে। শারীরিক সমস্যার কারণে ভ্রমণ বাতিল হয়ে যেতে পারে। আপনার খুব প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হবার সম্ভাবনা রয়েছে। দীর্ঘ মেয়াদী বিনিয়োগের ক্ষেত্রে আপনি লাভবান হতে পারেন।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আজ এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ‍্য ভালো থাকবে। দাম্পত্য জীবনে ভাল সময়ের আনন্দ উপভোগ করুন। আজ আপনার ব্যবসার ক্ষেত্রে খুব ভাল যোগ রয়েছে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

নিজের যত্ন নিন। আজকে আপনি সাময়িক ঋণ থেকে মুক্তি পাবেন। দলীয় সূত্রে অনেক কিছু লাভ করবেন। আপনার কর্ম আপনার সৌভাগ্য এনে দেবে।। অচেনা লোকজনের থেকে দূরত্ব বজায় রাখুন।

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram