আজকের দিনটি আপনার কেমন যাবে, দেখুন সোমবারের রাশিফল | Monday Horoscope

Monday, November 29 2021, 9:19 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন সোমবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি ; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

 জেনে নিন সোমবারের রাশিফল-

মেষ রাশি:

আজকে আপনার বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনার রসিক স্বভাব কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। মনে সাহস এনে নতুন কোনো কাজে এগোতে পারেন, তাতে সাফল্য আসবে।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি:

মানসিক শান্তির জন্য আপনার উত্তেজনা সামলে রাখুন। অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের দিকে মনোযোগ দেওয়া উচিত।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি:

আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ভবিষ্যতকে সমৃদ্ধ করতে অতীতে আপনি যে সমস্ত অর্থ বিনিয়োগ করেছিলেন আজ তার ফল পেতে পারেন। নতুন সম্পর্কগুলি আপনার জীবনে দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

যে কোনো ক্ষেত্রে বিনিয়োগের আগে একাধিকবার স্কিমগুলি নিয়ে ভাবা উচিত। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে কোনো ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি:

খরচ বৃদ্ধির পাশাপাশি আয়ের উত্থান ঘটবে, যা আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। প্রেম জীবনে ভোগান্তির সৃষ্টি হবে।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি:

আজ প্রেমে পড়ার প্রবল সুযোগ রয়েছে কিন্তু ব্যক্তিগত আর গোপন তথ্য প্রকাশ করবেন না। অবিলম্বে প্রয়োজন নেই এমন জিনিসে অর্থ ব্যয় করার জন্য আপনার স্ত্রীর কার্যকলাপ নিয়ে আপনি আজ বিচলিত হবেন।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি:

সন্তানের জন্য গর্বিত হবেন। স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়ার ফলে ঘরে সুখ-শান্তির পাশাপাশি সমৃদ্ধিও আসবে। নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি:

যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। কর্মক্ষেত্রে আজ আপনার দায়িত্ববৃদ্ধির সম্ভাবনা আছে। আজকের দিনটি আপনার জন্য এমন একটি দিন যেখানে হাসি সর্বদা আপনার মুখে লেগে থাকবে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি:

আজ আপনি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে সকলের সঙ্গে পরামর্শ করা আপনার জন্য ক্ষতিকারক হতে পারে।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি:

আজকে শারীরিক অবস্থা ভালো থাকবে না তাই আপনার বিশ্রাম নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। ঘাড়ে/পিঠে এক নাছোড়বান্দা ব্যথায় ভুগতে হতে পারে, এটিকে অবহেলা করবেন না। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি:

আজ আপনি কাউকে ঋণ দিয়ে থাকলে তা ফেরত আসার সম্ভাবনা কম, ফলে বুঝে শুনে ঋণ দেবেন। সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই আপনাকে ভালো ফল দিতে পারে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি:

স্বাস্থ্যের যত্ন নেওয়া অবশ্যই প্রয়োজন। বিনিয়োগের ক্ষেত্রে যেসকল স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় মনে হচ্ছে সে গুলো খুঁটিয়ে দেখুন। বিনিয়োগের আগে কোনো বিশেষজ্ঞের পরামর্শ অবশ্যই নিন।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram