আজকের দিনটি আপনার কেমন যাবে, দেখুন মঙ্গলবারের রাশিফল | Horoscope update in Bengali (23-11-2021)

Tuesday, November 23 2021, 8:09 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন মঙ্গলবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন  মঙ্গলবারের রাশিফল:

মেষ রাশি:

বাচ্চাদের কারণ বশত আজ সমস্যায় পড়ার ইঙ্গিত রয়েছে। তবে এ ক্ষেত্রে নিজেকে সংযত রাখতে হবে। রাগের বশে কিছু কাজ না করাই ভালো । প্রিয়জনের সাথে সন্ধ্যাকালীন ভ্রমণের যোগ রয়েছে । আপনাকে অন্যেরা কী অপবাদ দিল সেই চিন্তায় সময় নষ্ট করবেন না ।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি:

বাড়ির মানুষের জন্য দুশ্চিন্তায় আপনার শরীর অসুস্থ হতে পারে তাই অকারণে দুশ্চিন্তা করবেন না । আজ নিজের একাকীত্ব ভুলে থাকার সর্বোত্তম উপায় হলো পরিবারের সাথে সময় কাটানো। বিপরীত লিঙ্গের কোনও বন্ধুর সাহায্যে ব্যবসায় বা চাকরিতে উন্নতির যোগ হয়েছে আজ।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি:

শারীরিক সমস্যায় ভুগতে পারেন। সবরকম সমস্যা থেকে মুক্তি পেতে সৃজনশীল কাজে নিজেকে ডুবিয়ে রাখুন। আজ পরিবারে নতুন কারও আসার সম্ভাবনা আছে ।যারা গর্ভবতী তাদের আজ সাবধানে থাকতে হবে। কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন ।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি:

বিনোদনে জন্য অতিরিক্ত ব্যয় করবেন না ;এতে নিজের সঞ্চয় হ্রাস হতে পারে এবং একই সাথে প্রয়োজনীয় খরচের ক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। বাক্যালাপের ক্ষেত্রে আরও সংযত হতে হবে । সন্তানদের লেখা পড়ার ক্ষেত্রে প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা আছে। তবে দিনের অধিকাংশ সময়ই সন্তানদের নিয়েই আপনার আজ কেটে যাবে ।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি:

স্ত্রী এবং পরিবারের সকলের আবদার মেটাতে গিয়ে আজ আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে তাই নিজের আয় বুঝে ব্যয় করার চেষ্টা করুন। আজ নিজের সঙ্গীর সাথে কিছু সুন্দর মুহূর্ত অতিবাহিত হওয়ার সম্ভাবনা আছে। আজকের দিনে যোগাযোগ বাড়বে তবে বাইরের কারও পরামর্শে নিজের মানুষকে সন্দেহ করা উচিত হবে না।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি:

স্ত্রীয়ের সঙ্গে মতবিরোধ না করাই ভালো; তাতে সমস্যা আরো বাড়বে ।অহেতুক সন্দেহ থেকে বিরত থাকবেন । পুরানো পরিজন বা বন্ধুদের সাথে যোগাযোগে আনন্দ বৃদ্ধি পাবে । দৈনন্দিন রুটিন থেকে বেরিয়ে আজ বাড়ির বাইরে একান্তে কিছুটা সময় কাটানোর ইচ্ছা হতে পারে। তবে কিছুটা হলেও মনে উদ্বেগ থাকবে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি:

আপনার চারি পাশে থাকা অসহায় মানুষদের পাশে দাঁড়াবার আজ সঠিক সময় না হলে নিজের কাছেই নিজেকে অস্বস্তিতে পড়তে হবে । কর্মক্ষেত্রে কোনও কাজ অসম্পূর্ণ রাখবেন না; নয়তো আপনি অসুবিধায় পড়তে পারেন। আজ পরিবারের সাথে সন্ধ্যাকালীন আনন্দ উপভোগ করার যোগ রয়েছে। 

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি:

যদি কারও কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তা পরিশোধ করে দেওয়াই বাঞ্ছনীয় না হলে আপনাকে অপমানিত হতে হবে। তবে টাকা জোগাড় করতেও আজ অসুবিধার সম্মুখীন হতে হবে আপনাকে। কোন সামাজিক অনুষ্ঠানে প্রভাবশালী ব্যক্তিদের সাথে পরিচয় ঘটতে পারে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি:

অকারণ দুশ্চিন্তা করা ত্যাগ করুন নয়তো তার জন্য আজ আপনার স্বাভাবিক জীবনযাপনের কাজগুলিতে ব্যাঘাত ঘটবে; এজন্য আজ আপনার অনেকটা সময় অপচয় হতে পারে। আজ আর্থিক দিক দিয়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে পারেন আপনি তাই এ ব্যাপারে নিজের পিতৃস্থানীয় কারোর পরামর্শ নিলে ভালো । বিকেলের দিকে কোনও শুভ সংবাদ আসার ইঙ্গিত রয়েছে ।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি:

নিজের অতীতের কোনও ভুল কাজের জন্য ফল ভোগ করতে হতে পারে । কর্মক্ষেত্রে সমস্যায় পড়ার যোগ রয়েছে । আজ বাড়িতে অতিথির আগমনে অতিরিক্ত ব্যয় হতে পারে। স্ত্রীর সাথে মধুর কিছু মুহূর্ত কাটতে পারে।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি:

আজ অন্যের ভুল ধরতে গেলে সকলের কাছে খারাপ সাব্যস্ত হতে পারেন তাই এই কাজ থেকে বিরত থাকুন । আজ অর্থ বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া বাঞ্ছনীয় । আজ দিনের অধিকাংশ সময় কাটবে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে। প্রিয়জনকে উপহার দেওয়ার যোগ রয়েছে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি:

পরিবারের কর্তব্যে অবহেলা করবেন না নয়তো আজ পরিবারের সকলের সাথে মনোমালিন্য হবার সম্ভাবনা প্রবল যা আপনার মানসিক স্থিতির ওপর খারাপ প্রভাব ফেলতে পারে । আজ কোন বিষয়ে বিশেষ কোনো ঝুঁকি নেবেন না। যারা চাকরির সন্ধান করছে তাদের নতুন চাকরি পাওয়ার যোগ রয়েছে।

  মীন রাশি
  মীন রাশি

telegram channel Viral News on Telegram