আজকের দিনটি আপনার কেমন যাবে, দেখুন সোমবারের রাশিফল

Monday, November 22 2021, 9:24 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন সোমবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন  সোমবারের রাশিফল

মেষ রাশি

একটু সাবধানে থাকুন। মানসিক চাপ বাড়বে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। বিপত্তি আসতে পারে।

মেষ রাশি
মেষ রাশি

 বৃষ রাশি

আজ সকাল থেকে আপনার দিনটি খারাপ কাটতে পারে। প্রেমের বাধা মিটবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সংসারের জন্য প্রচুর ব্যয় হতে পারে।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

সকাল থেকেই কোনো কারণে বিবাদ সৃষ্টি হতে পারে। আজ কোনো সমস্যায় পড়ার আশঙ্কা রয়েছে। আবেগের বশে আজ কোনও কাজ করবেন না, নাহলে ঘনিয়ে আসবে বিপদ। আজ আপনার কাছে বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ আপনার জীবনে কোনো খারাপ খবর আসতে পারে। সুনাম বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। শারীরিক অসুস্থতা দেখা দেবে।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

সকাল থেকে কোনো কারণবশত কষ্ট পেতে পারেন। একটু সাবধানে থাকুন। মানসিক চাপ বাড়বে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুদের থেকে সাহায্য পেতে পারেন। 

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

কোনো কাজ নতুন করে শুরু করার পরিকল্পনা করতে পারেন। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাবার জন্য রক্ত চাপ বৃদ্ধি হবে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আর্থিক বিষয়ে ক্ষতি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জেরে শারীরিক দুর্বলতা। ভ্রমণের পক্ষে আজকের দিনটি আপনার জন্য শুভ নয়। মা-বাবার সঙ্গে বিবাদ সৃষ্টির সম্ভাবনা রয়েছে। কোনো কাজ করার আগে মাথা ঠান্ডা রাখবেন।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। একটু সাবধানে থাকুন। মানসিক চাপ বাড়বে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। যদি আপনি নতুন কোন উদ্যোগ শুরু করার কথা ভাবছেন-তাহলে তাড়াতাড়ি সিদ্ধান্ত নিন-কারণ গ্রহের অবস্থান অনুকূলে আছে।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। বন্ধুদের সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

মা বা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আত্মীয়রা আপনার অতিরিক্ত উদার আচরণের জন্য আপনার অসহায়তার সুযোগ নিতে চেষ্টা করবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

যারা ট্যাক্স ফাঁকি দেয় তারা আজ বড় সমস্যায় পড়তে পারে। অতএব, এই ধরনের কাজ করা থেকে বিরত থাকুন। আপনার রসিক স্বভাব আজ আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram