সোমবার ২০ ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (20th December, 2021)

Monday, December 20 2021, 5:58 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন সোমবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন সোমবারের রাশিফল

মেষ রাশি

আজ আপনি আপনার সমস্ত কাজ দ্রুত শেষ করতে পারবেন। আপনার অফিসের কোনো কাজ আপনার প্রত্যাশা অনুযায়ী না হওয়ায় আজ আপনি মানসিক অশান্তি অনুভব করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে সাক্ষাৎ হওয়ার ফলে মন ভালো হয়ে যাবে।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আজ আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। কোনো সমস্যায় পড়তে পারেন, সেক্ষেত্রে পরিবারের সকল সদস্যদের পরামর্শ নিন সঠিক সমাধান পাবেন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আজ আপনার পক্ষে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আজ আপনি পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন তাই সে বিষয়ে সতর্ক থাকুন। প্রভাবশালী কোনো ব্যক্তির সাথে আলাপ থাকলে তা ভবিষ্যতে আপনার লাভের রাস্তা সুপ্রশস্ত করে তুলতে পারে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

জুয়া বা লটারির মতো মারাত্মক নেশার ফাঁদে পা দেবেন না। সময় থাকতে সাবধান হোন। অযথা বাজে খরচ করবেন না। খরচ করার ক্ষেত্রে বাজেট তৈরি করুন না হলে ভবিষ্যতে আর্থিক সংকট আসতে পারে।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না, বিশেষ করে মদ্যপান এড়িয়ে চলুন। আজ আপনার ব্যয় বাড়তে পারে। আজ আপনি কোনও সুখবর পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে ভালো সময় কাটান।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আজ আপনার বিপদের আশঙ্কা রয়েছে, তাই একটু সাবধানে থাকুন। সংসারের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দের সময় উপভোগ করবেন। আজ কোনও কারণে বিষণ্ণতা বাড়তে পারে। ব্যবসায় অতিরিক্ত খরচ হতে পারে। বাড়িতে আজ কোনো অতিথি আসার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা অস্বস্তি বয়ে আনতে পারে। কর্মক্ষেত্র বা ব্যবসায় যে কোনও অবহেলা আজ আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। প্রেমের যোগ আছে।

তুলা রাশি 
তুলা রাশি 

বৃশ্চিক রাশি

আজ আপনার মন অশান্ত থাকবে। কর্মক্ষেত্রে কাজের দায়িত্ব বাড়তে পারে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা আজ পেতে পারেন। মা-বাবার সান্নিধ্য ও সহযোগিতা লাভ করবেন। ভাইদের সঙ্গে দেখা দিতে পারে। যেকোনো ক্ষেত্রে অসুবিধা হলে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আর্থিকভাবে সবল থাকবেন। গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পাবেন। যৌথ ব্যবসায় যাবেন না। অংশীদারেরা আজ আপনার ভালোমানুষির সুযোগ নিতে পারেন।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে কিন্তু সঠিক সিদ্ধান্ত নিতে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য আজকের দিনটি আপনার জন্য ভালো। পর্যবেক্ষণ ক্ষমতার জোরে আজ আপনি অন্যদের তুলনায় এগিয়ে থাকবেন।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আজ আপনার অফিসে উন্নতির যোগ রয়েছে। প্রিয়জনের দুর্ব্যবহারে মানসিক কষ্ট বাড়বে। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে। ব্যবসা বা কর্মে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রু পক্ষের মন জয় করতে পারবেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

কোনও অপরিচিত ব্যক্তি আজ আপনার দাম্পত্য কলহের কারণ হতে পারেন। আপনার কোনো মূল্যবান জিনিস আজ চুরি যাওযার সম্ভাবনা রয়েছে তাই জিনিসপত্র সাবধানে রাখুন। কাজের প্রতি বেশি ফোকাস রাখা জরুরি। আজ আপনার কোনো বন্ধুর সঙ্গে মতানৈক্য হতে পারে।

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram