শুক্রবার ১০ই ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (10th December, 2021)

Friday, December 10 2021, 4:37 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শুক্রবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি ; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন শুক্রবারের রাশিফল

মেষ রাশি

কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। আপনার বিচক্ষণতার জন্য আজ আপনি সকলের মন জয় করবেন। গুরুজনদের কথা মেনে চলার চেষ্টা করুন। আজ আপনি গান-বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পারায় সংসারে পুনরায় শান্তি ফিরে পাবেন। 

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আপনার স্ত্রীর কাজের চাপ কমানোর জন্য তাকে ঘরের কাজে সহায়তা করুন। একে অপরের কাজ ভাগ করে নেওয়ার ফলে সুখের বাতাবরণ বিরাজ করবে। আপনার কোনো বান্ধবী আজ আপনাকে প্রতারিত করতে পারে। আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে তা আজ আপনি উপলব্ধি করতে পারবেন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

রাজনীতিতে  সুনাম বৃদ্ধি পেতে পারে। আজ আপনার গবেষণায় সাফল্য লাভের যোগ রয়েছে। প্রভাবশালী কোনো ব্যক্তির থেকে সাহায্য লাভ করতে পারেন। নিজের প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

হৃদরোগে ভোগান্তির সম্ভাবনা রয়েছে। সন্তানদের নিয়ে বেশি চিন্তা করবেন না। আজ কোনো ধরনের আড্ডা না দেয়াই ভালো, বিবাদের আশঙ্কা আছে। স্ত্রীর প্রেরণা আপনাকে উদ্যমী করে তুলবে। 

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত বয়ে আনবে। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে সরে থাকা আপনার জন্য অত্যন্ত কঠিন হবে। 

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

নিজের ওজন নিয়ন্ত্রণে আনতে আর সুস্বাস্থ্য বজায় রাখতে এখনই আপনার শরীরচর্চা শুরু করে দেওয়া উচিত। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। 

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

এই রাশির জাতক জাতিকার আজকের দিনটি ভালো কাটবে। উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত রয়েছেন তারা বিশেষ কোনও সুযোগ পেতে পারেন। বিবাহের যোগ রয়েছে। ব্যাবসা বাণিজ্যের ক্ষেত্রেও আজ দিনটি অত্যন্ত শুভ।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক-জাতিকাদের আজ নিজ নিজ কর্মক্ষেত্রে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যারা খুচরো এবং পাইকারী বিক্রেতা আছেন  তাদের জন্য আজকের দিনটি অনূকুল। প্রভাবশালী কোনো ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

চাকরিজীবীরা তাদের কাজের জায়গায় বাধার সম্মুখীন হতে পারে। ব্যবসায়ীরা সাবধানে থাকুন। আইনি মামলায় জটিলতা দেখা দিতে পারে। অনাবশ্যক কাজে সময় নষ্ট করবেন না। কাজের কারণে বাইরে যেতে পারেন। 

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আপনার ব্যবসায় আজ লাভ হবার সম্ভাবনা রয়েছে। উৎসাহের সঙ্গে কাজ শুরু করবেন। ভাগ্যের চেয়ে আপনার নিজের কর্মের প্রতি বেশি ভরসা রাখা উচিত। জীবনসঙ্গীর সঙ্গে আজ কোনো কারণবশত কথা কাটাকাটি হতে পারে। চাকরির ক্ষেত্রে উন্নতির সুযোগ রয়েছে। দম্পতিদের জন্য আজকের সময়টি অত্যন্ত ভালো।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। আজ আপনার আয় বৃদ্ধির যোগ রয়েছে। যারা রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন তাদের জন্য আজকের দিনটি শুভ। পারিবারিক কোনো সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আকস্মিক ধন লাভ হবার সম্ভাবনা রয়েছে। আজ আপনার সঙ্গীও আপনাকে অর্থ লাভের ক্ষেত্রে সাহায্য করবে। আপনার কোনো পুরনো ঋণ আজ শোধ হয়ে যেতে পারে। অপ্রয়োজনীয় ক্ষেত্রে ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। আয়ের নতুন উৎস পেতে পারেন।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram