UP Rape case: রক্ষকই ভক্ষক - থানায় গোপন জবানবন্দি দিতে গিয়ে ফের ধর্ষিত নাবালিকা!

Wednesday, May 4 2022, 8:00 am
highlightKey Highlights

যোগী রাজ্যে ফের চাঞ্চল্য। থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করতে গিয়ে কাকিমার সামনে পুলিশের হাতে ফের ধর্ষণের স্বীকার নাবালিকা।


ফের ধর্ষণ! ফের উত্তরপ্রদেশ!

উত্তরপ্রদেশের ললিতপুর থানা সূত্রে খবর, গত ২২শে এপ্রিল ললিতপুর গ্রামেরই এক জন নাবালিকাকে প্রলোভন দেখিয়ে ভোপালে নিয়ে যাওয়া হয়। দায়ের করা অভিযোগ অনুযায়ী, সেখানে আটকে রেখে চার দিন ধরে নাবালিকাকে ধর্ষণ করেন ওই চার জন। এরপর নাবালিকাকে গ্রামে ফের ফিরিয়ে দিয়ে যান অভিযুক্তরা। এর পরই ওই নাবালিকা ললিতপুর থানায় চার জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করতে যায়। থানার ভারপ্রাপ্ত আধিকারিক তিলকধারী তখন নাবালিকাকে তার কাকিমার হাতে তুলে দেন এবং সেই সঙ্গেই জানান, পরের দিন গোপন জবানবন্দি দিতে থানায় আসতে হবে নাবালিকাকে।

পুলিশ আধিকারিকের নির্দেশ মতো কাকিমাকে নিয়ে থানায় গোপন জবানবন্দি দিতে যায় নাবালিকা। নাবালিকাকে একটি ঘরে নিয়ে যান ওই পুলিশ আধিকারিক। এর পর নাবালিকার কাকিমার সামনেই তাকে ধর্ষণ করেন তিনি। অন্তত তেমনই অভিযোগ করেছেন নাবালিকার কাকিমা।

পুলিশ আধিকারিক এবং নাবালিকার কাকিমার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত পুলিশ আধিকারিককে বরখাস্ত করা হয়েছে। তাঁর খোঁজে তল্লাশি চালানোর জন্য একটি বিশেষ দলও গঠন করা হয়েছে। পুলিশের দাবি, অল্পদিনের মধ্যেই তারা অভিযুক্তকে গ্রেফতার করতে সমর্থ হবে।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File