বিজেপিকে জবাব দিতে তৈরি হচ্ছে তৃণমূল, জেলায় জেলায় চূড়ান্ত জনসংযোগ কর্মসূচি

Sunday, September 18 2022, 2:12 pm
highlightKey Highlights

বিজেপি নবান্ন অভিযান করে ইতিমধ্যেই প্রচার তুঙ্গে তুলেছে। এখনও পর্যন্ত নিশ্চুপ তৃণমূল।


পুজোর পরই তৃণমূল নামছে জনসংযোগে। রুটিন মেনে জেলা সফরের পরিকল্পনা করেছে তৃণমূল। নতুন কর্মসূচি চূড়ান্ত হয়ে গিয়েছে। তারপরই পঞ্চায়েত ভোটের প্রস্তুতি হিসেবে পালন করে সভা-সমিতি হবে। রাজ্যের শীর্ষনেতাদের জেলায় জেলায় পাঠানো হবে জনসংযোগে।

শীর্ষ নেতৃত্ব ইতিমধ্যে তৈরি করে দিচ্ছে জেলা সফরের রুটিন 

বছর ঘুরলেই পঞ্চায়েত ভোট। তার আগে জেলায় জেলায় তৃণমূল তাদের কর্মসূচি চূড়ান্ত করে ফেলেছে। শুধু দুর্গোৎসব শেষের অপেক্ষা। তারপরই তৃণমূল শুরু করে দেবে অভিযান। পুজোর পর কোমর বেঁধে নামছে তারা। নতুন কর্মসূচিতে দলের নেতাদের জেলা সফরের রুটিন তৈরি করে দিচ্ছে শীর্ষ নেতৃত্ব।

Trending Updates

প্রাথমিকভাবে রাজ্যের শীর্ষ নেতাদের দায়িত্ব দিয়ে জেলা পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পুজোর পর পালা করে জেলায় জেলায় গিয়ে সভা-সমিতি করবেন রাজ্য নেতারা। সেজন্য নির্দিষ্ট রুটিন বেঁধে দেওয়া হচ্ছে তৃণমূলের তরফে। পঞ্চায়েত নির্বাচনের আগে জনসংযোগে আরও জোর দিয়ে চাইছে শাসকদল।

তৃণমূল শীর্ষ নেতৃত্বের পক্ষ থেকে জানানো হয়েছে, শুধু রাজ্য নেতাদের নয়, জেলা নেতাদেরও কর্মসূচি দিয়ে বিভিন্ন জেলায় পাঠানো হবে। অর্থাৎ এক জেলার নেতাকে পাঠানো হবে অন্য জেলায়। জেলা নেতাদেরও এভাবেই কর্মসূচি ফিক্সড করে দেওয়া হবে। শুধু কেবল বিধানসভা বা লোকসভা কেন্দ্র ধরে নয়, সামগ্রিকভাবে সাংগঠনিক এলাকা ধরে নেতৃত্বকে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হবে।




পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File