ভালোবাসার মানুষের অভাব! এবার আর পাত্র নয় বরং বয়ফ্রেন্ড খুঁজছেন শ্রীলেখা মিত্র

Sunday, December 19 2021, 4:21 pm
highlightKey Highlights

দুবাইয়ের পথে পাড়ি দিতে চলেছেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আর তার আগে সোশ্যাল মিডিয়ায় প্রেমিক না থাকায় আফসোসের কথা জানালেন অভিনেত্রী।


বেশ কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের জন্যে পাত্র খুঁজেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে গত শুক্রবার আর পাত্র নয় প্রকাশ্যে নিজের জন্য প্রেমিকের সন্ধান করছেন অভিনেত্রী। অভিনেত্রীর হঠাৎ এমন সিদ্ধান্তের পিছনের কারণ কী?

শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র

সত্যিই কী  মনের মানুষের সন্ধান করছেন শ্রীলেখা! 

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বরাবরই নিজের ফেসবুক স্ট্যাটাসে ব্যক্তিজীবনের নানা বিষয় তুলে ধরেন এই অভিনেত্রী। ঠিক তেমনি মজার ছলে গত শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘একটা বয়ফ্রেন্ড নেই যাকে বলব যাচ্ছি বাবু, ভীষণ মিস করব তোমায় বেবি। এখন মেয়ে ছাড়া কাউকেই টাটা করার নেই।’ অভিনেত্রীর এই পোস্টকে ঘিরেই শুরু হয়ে গিয়েছে বিচিত্ররকম মন্তব্য।

শ্রীলেখা মিত্রের ফেসবুক স্ট্যাটাস
শ্রীলেখা মিত্রের ফেসবুক স্ট্যাটাস

সংযুক্ত আরব আমিরশাহীর শারজা ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে ডাক পেয়েছেন বাংলার তারকা শ্রীলেখা মিত্র

গত ১৬ই ডিসেম্বর বাংলাদেশের ৫০তম বিজয় দিবস ছিল। আর সেই উপলক্ষ্যেই শনিবার সংযুক্ত আরব আমিরশাহীর শারজা ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র। তাই গত শুক্রবারই দুবাই উড়ে গিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।


telegram channel Viral News on Telegram