শনিবার ২১শে মে ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (21st May,2022)

Friday, May 20 2022, 9:23 pm
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শনিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন শনিবারের রাশিফল

আজ ব্যবসায় লাভ খুব একটা থাকবে না। অর্থ অপচয় হওয়ার সম্ভাবনা আছে। ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ তেমন উপযুক্ত হবে না।

বৃষ রাশি

আজ আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মধুর ব্যবহার আজ আপনাকে খুব জনপ্রিয় করে তুলবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় কোনও লোকের সঙ্গে বিবাদ।

মিথুন রাশি

আজ কোনও আধ্যাত্মিক কাজ করতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে। প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিস্কে শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ করা যাবে।

কর্কট রাশি

আজ বিদেশযাত্রার আলোচনা হওয়ার সম্ভাবনা। অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কোনও কাজ পণ্ড হতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল হবে। চক্ষুপীড়া। আজ ভাল কোনও চিন্তা আপনাকে সারাদিন আচ্ছন্ন রাখবে।

সিংহ রাশি

আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়াবেন। আজ শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে, তবে খুব চিন্তা করে এগোবেন। কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে।

কন্যা রাশি

আজ সারাদিন কোনও ভয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। স্ত্রীর জন্য বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন। কোনও দুঃস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতা। অনেক দিনের পুরনো কোনও অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। গৃহ নির্মাণে বাধা আসতে পারে।

তুলা রাশি

মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার লক্ষণ রয়েছে।

বৃশ্চিক রাশি

আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ নিয়ে চিন্তা। আজ আপনার কোনও ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় নতুন কোনও কাজের শুভ সূচনা। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরিরর স্থানে কোনও মহিলার সঙ্গে নতুন বন্ধুত্ব শুরু হতে পারে।

ধনু রাশি

আজ অপরকে সুখী করতে গিয়ে নিজের স্বার্থ ত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। যে কোনও প্রতিযোগিতামূলক কাজে জয়ের আশা রাখতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল সংশোধনের জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে রুক্ষতা বাড়বে।

কুম্ভ রাশি

আজ আপনার শরীরের সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

মকর রাশি

আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক ক্ষতি হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসার ব্যপারে মনোবল বাড়ান। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে।

মীন রাশি

আজ সকলের সঙ্গে খুব বুঝেশুনে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে।




পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File