কোন বলি-সুপারস্টারের সঙ্গে কাজ করতে চান ‘মিস ইউনিভার্স’ হারনাজ?

Friday, December 24 2021, 8:46 pm
highlightKey Highlights

জীবনটা রাতারাতি বদলে গিয়েছে পঞ্জাবের বছর ২১-এর মেয়েটির। বিশ্বজুড়ে আজ তাঁকে চেনেন সবাই। মিস ইউনিভার্সের খেতাব জয়ী হারনাজ সান্ধুর পরবর্তী লক্ষ্য বলিউড। তবে প্রথম তিনি কার সাথে জুটি বাঁধতে চান জানেন?


বর্তমানে আলোচনার তুঙ্গে মিস ইউনিভার্স খেতাব জয়ী ভারতের পাঞ্জাবের মেয়ে হারনাজ সান্ধু । ২১ বছর পর কোনো ভারতীয়র মাথায় উঠল মিস ইউনিভার্সের মুকুট উঠল। তাই হারনাজের এই জয়ে গর্বিত সারা ভারত। সম্প্রতি শীর্ষস্থানীয় এক সাক্ষাৎকারে হারনাজ তাঁর কিছু স্বপ্নের কথা জানালেন।

মিস ইউনিভার্স ২০২১
মিস ইউনিভার্স ২০২১

বলিউডে পা রাখলে প্রথম কাজে নিজেকে কিং খানের বিপরীতে দেখতে চান মিস ইউনিভার্স

দেশে ফিরে সংবাদমাধ্যমের কাছে মনের কথা নিজেই জানিয়েছেন তিনি। জানিয়েছেন তাঁর স্বপ্নের নায়ক আর কেউ নন, কিং খান। শাহরুখের বিপরীতেই নিজেকে দেখতে চান তিনি। হারনাজের কথায়, “ওঁর জন্য অনেক শ্রদ্ধা আর ভালবাসা রয়েছে আমার মনে। যে পরিমাণ পরিশ্রম তিনি এখনও করে যাচ্ছেন তা কখনই ভাষায় প্রকাশ করা যাবে বলে আমার মনে হয় না। কিন্তু দেখুন সব সময় ওর পা কিন্তু মাটিতেই রয়েছে। আর সেই কারণেই সাফল্যকে ধরে রাখতে পেরেছেন শাহরুখ খান।”

দীর্ঘদিন ধরেই গ্ল্যামার দুনিয়ার সঙ্গে যুক্ত হারনাজ
দীর্ঘদিন ধরেই গ্ল্যামার দুনিয়ার সঙ্গে যুক্ত হারনাজ

মডেলিংয়ের পাশাপাশি এর আগে পঞ্জাবি ছবিতেও অভিনয় করেছেন হারনাজ

পরিচালক হিসেবে হারনাজের পছন্দ ‘পদ্মাবত’, ‘দেবদাস’ খ্যাত সঞ্জয় লীলা বনশালী। তাঁর সঙ্গেই ভবিষ্যতে কাজ করার আগাম ইচ্ছের কথা জানিয়ে রেখেছেন তিনি। সঞ্জয়কে নিয়ে তাঁর বক্তব্য, “ওঁর কাজের ধরণ, কাজ, এবং কাজের যে গভীরতা রয়েছে তা আমাকে বারেবারেই মুগ্ধ করে।”  হারনাজ জানিয়েছেন বলিউডে পা রাখা তাঁর স্বপ্ন। সুযোগ পেলেই সেই পথে পা বাড়াবেন তিনি। বিগত পাঁচ বছর ধরে থিয়েটারের সঙ্গে তিনি যুক্ত রয়েছেন। 


telegram channel Viral News on Telegram