কী বললেন কৃতি শ্যানন, “অভিনয় করতে চাননি অনেক হিরো...!”

Friday, March 18 2022, 6:33 am
highlightKey Highlights

বলিউড সিনেমা 'Bachchhan Paandey' ছবি ঘিরে দর্শকের মনে তৈরি হয়েছে উত্তেজনা। সেখানে গ্যাংস্টারের ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার। এই সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে Kriti Sanon বলছেন তাঁর সঙ্গে অভিনয় করতে নাকি ভয় পান বলিউডের একাধিক হিরো। কিন্তু কেন?


বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন ও সেক্সিজম (Sexism) বলিউডের অন্দরে নেপোটিজিম যেমন সত্যি, তেমনই সেক্সিজিম নিয়েও রয়েছে অনেক অভিযোগ। সেই নিয়েও মুখ খুললেন কৃতী স্যানন।

আজ, ১৮ মার্চ ২০২২ মুক্তি পাচ্ছে বলিউড অভিনেতা অক্ষয় কুমার এবং কৃতি শ্যানন অভিনীত নতুন ছবি বাচ্চান পাণ্ডে (Bachchan Paandey)। তারই আগে বিস্ফোরক দাবি করলেন কৃতী। পুরুষ অভিনেতা কতটা ইনসিকিওর? জানালেন কৃতী।

Bachchan Paandey-র একটি সিন
Bachchan Paandey-র একটি সিন

ইন্ডাস্ট্রি হাতে গোনা কয়েকজন অভিনেতা আছেন, যাঁরা নায়িকাদের তাঁদের সমান স্ক্রিন স্পেস এনজয় করতে দেন। আমার সঙ্গে একাধিকবার এমনটা ঘটেছে। কোনও ছবিতে আমার ৬০ শতাংশ স্ক্রিন টাইম এবং পুরুষ অভিনেতার ৪০ শতাংশ স্ক্রিন টাইম হলে, তাঁরা সেই ছবি থেকে সরে গেছেন। এই ভাবনা, ধ্যান ধারনা বদলানোর এটাই হাই টাইম। আমার তো মনে হয় Atrangi Re ছবিতে অক্ষয় (Akshay Kumar) যেটা করেছিলেন সেটা তারিফযোগ্য। ওঁর রোল ছোট ছিল, কিন্তু খুবই গুরুত্বপূর্ণ ছিল। আসলে অক্ষয় ইন্ডাস্ট্রিতে কাউকে নিয়ে ইনসিকিওর নন। নিজের কাজটা সততার সঙ্গে করেন।

Kriti Sanon

কৃতি শ্যাননের হাতে এখন এক ব্যাগ ছবি। বাচ্চান পাণ্ডে ছাড়াও আছে প্রভাস (Prabhas) এবং সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে আদিপুরুষ (Adipurush), বরুণ ধাওয়ানের (Varun Dhawan) সঙ্গে হরর কমেডি ভেড়িয়া (Bhediya) এবং টাইগার শ্রফের (Tiger Shroff) সঙ্গে Ganapath।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File