মঙ্গলবার ২৮শে ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali of 28th December, 2021

Tuesday, December 28 2021, 7:17 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন মঙ্গলবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন মঙ্গলবারের রাশিফল:

মেষ রাশি:

আপনার যে কোনও দীর্ঘস্থায়ী রোগ আজ আপনাকে বিরক্ত করতে পারে যার কারণে আপনাকে হাসপাতালে গিয়ে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার পরিবারের প্রতি আজ পর্যাপ্ত সময় দিন। দুঃস্থ কাউকে সাহায্য করতে পারেন। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি হতে পারে। ভালো ব্যবহারে সকলের মন জয় করতে পারেন।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি:

আজ গান বাজনার প্রতি মনোরঞ্জনের ক্ষেত্রে একটু বেশি আকৃষ্ট হবেন। আপনার কাঁধে অনেক কিছু নির্ভর করবেএবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে নিজের মনের স্বচ্ছতার ওপর গুরুত্ব দিন। অর্থ সাশ্রয়ের আপনার প্রচেষ্টা আজ ব্যর্থ হতে পারে। যদিও আপনাকে এটি নিয়ে চিন্তা করতে হবে না, কারণ পরিস্থিতি শীঘ্রই উন্নতি হবে।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি:

আজ আপনার দিন সুন্দর থাকবে। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি জীবনের সমস্যাগুলি দূর করবে। আপনি বাস্তবিকতার সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রি়য়জনকে ভুলে যাবেন।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি:

আপনি আপনার শখ পূরণে অথবা আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন এমন জিনিসে আপনার অতিরিক্ত সময় ব্যয় করুন। আপনি অর্থের গুরুত্বটি খুব ভালভাবেই জানেন, যে কারণে আপনি আজ যে অর্থ সঞ্চয় করছেন তা ভবিষ্যতে কার্যকর হবে এবং কোনও বড় সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি:

আজ আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে তবে আপনাকে অতিরিক্ত অর্থ ব্যয় বা অপ্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় না করার বিষয়টি মনে রাখতে হবে । আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ করবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি:

অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে, অবশ্যই সমস্ত শর্ত পড়ে নেবেন।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি:

এই রাশিচক্রের জাতক বা জাতিকা যারা বিদেশ থেকে ব্যবসা করে থাকেন তাদের আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে । পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। আবার প্রেমে পড়ার সুযোগ প্রবল, কিন্তু ব্যাক্তিগত আর গোপন তথ্য প্রকাশ করবেন না।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি:

আজ বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে।  

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি:

শরীর নিয়ে উৎকন্ঠা দেখাবেন না, এতে অসুস্থতা আরো বাড়ে। যে ব্যবসায়ীরা কাজের উদ্দেশ্যে বের হচ্ছেন তাদের অর্থ আজ নিরাপদ জায়গায় সংরক্ষণ করা উচিত, কারণ চুরির সম্ভাবনা রয়েছে। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা তারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে। টাকা,ভালোবাসা,পরিবার থেকে দূরে গিয়ে আজকে আপনি আনন্দের সন্ধানে কোনো আধ্যাত্মিক কর্তার সাথে দেখা করতে যেতে পারেন।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি:

আজ কোন প্রতিবেশীর সাথে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না কারণ এটি শুধু আগুনে ইন্ধন জোগাবে। যদি আপনি সহযোগিতা না করেন তাহলে কেউই আপনার সাথে ঝগড়া করতে পারবে না। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার, অন্যথায় আপনি আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি:

আজ আপনার একজন পুরানো বন্ধু কীভাবে ব্যবসায়িকভাবে আরও বেশি লাভ অর্জন করতে পারা যায় সে সম্পর্কে আপনাকে পরামর্শ দিতে পারে। যদি আপনি তার পরামর্শ অনুসরণ করেন তবে আপনি অবশ্যই ভাগ্যবান। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। আজকে আপনি সময়ের আগেই কাজ শেষ করে ফেলতে পারেন। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। 

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি:

দিনের পরেরভাগে আর্থিক অবস্থার উন্নতি হবে। আজ আপনার সীমিত ধৈর্য্য হবে- কিন্তু এই ব্যাপারে যত্ন নিন কারণ রূঢ় বা অসামঞ্জস্য শব্দ আপনার চারপাশের মানুষের মন খারাপ করতে পারে। প্রেমের জীবন আশা আনবে। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন। বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram