Raj Thackeray: মসজিদের সামনে হনুমান চালিসা বাজাতে আরও বেশি লাউডস্পিকার

Monday, April 4 2022, 9:52 am
highlightKey Highlights

এমএনএস (MNS) নেতার লাউডস্পিকার বাজেয়াপ্ত করে তাঁকে জরিমানা করে মহারাষ্ট্র পুলিশ। কিন্তু তার পরেও দমানো যাচ্ছে না রাজ ঠাকরের কর্মিবাহিনীকে।


পূর্বে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) প্রধান রাজ ঠাকরে হুঁশিয়ারি দিয়েছিলেন, মসজিদে লাউডস্পিকারে আজান বাজানো যাবে না। এমনকি মহারাষ্ট্র সরকার পদক্ষেপ না করলে মসজিদের সামনে লাউডস্পিকারে হনুমান চালিসা বাজানোর কথা বলেছিলেন। সেই কাজে বাড়তি আগ্রহে নেমে পড়েছেন দলীয় কর্মীরা।

রবিবার এক এমএনএস নেতার লাউডস্পিকার বাজেয়াপ্ত করে তাঁকে জরিমানা করে মহারাষ্ট্র পুলিশ। কিন্তু তার পরেও দমানো যাচ্ছে না রাজ ঠাকরের কর্মিবাহিনীকে। এ বার একের পর এক মসজিদের সামনে হনুমান চালিসা বাজানোর জন্য আরও লাউডস্পিকার আনার প্রস্তুতি নিচ্ছেন তাঁরা।

রাজ ঠাকরে
রাজ ঠাকরে

রবিবার মুম্বইয়ের চান্দিভালি এলাকায় মহেন্দ্র ভানুশালি নামে এক এমএনএস নেতাকে আটক করে পুলিশ। মসজিদের সামনে একটি গাছে লাউডস্পিকার বেঁধে তাতে হনুমান চালিসা বাজাচ্ছিলেন তিনি। সেই লাউডস্পিকার খুলে নেয় পুলিশ। কিছুক্ষণ পর মহেন্দ্রকে ছেড়ে দিলেও তাঁকে সাড়ে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি, পরে যাতে তিনি এমন কাজ আর না করেন, তার জন্য নোটিশ দিয়েছে পুলিশ।

মসজিদের সামনে লাউডস্পিকার লাগানোর কী প্রয়োজন? ওই ধর্ম যখন প্রতিষ্ঠিত হয়েছিল, তখন কি লাউডস্পিকার ছিল?

রাজ ঠাকরে

telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File