মুম্বাই ফিরে জুহুর ফ্ল্যাটে না গিয়ে কোথায় গেলেন নবদম্পতি

Friday, December 17 2021, 9:47 am
highlightKey Highlights

বিয়ের পর এই প্রথম মিডিয়ার ক্যামেরাবন্দি হলেন ভিক্যাট। হাতে চূড়া, মাথায় সিঁদুর, মুম্বই বিমানবন্দরে দেখা গেল সদ্য বিবাহিত দম্পতি ভিকি–ক্যাটরিনাকে ।


গত ৯ ই ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারোয়ারাতে রাজকীয় বিয়ে সারেন বলিউডের জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সদ্য বিবাহিত দম্পতি বিয়ের পর এই প্রথমবার প্রকাশ্যে এলেন। ১৪ই ডিসেম্বর স্বামী–স্ত্রী হিসাবে ভিকি ও ক্যাটরিনাকে দেখা গেছে কালিনা, মুম্বই বিমানবন্দরে। উড়ে গেলেন 'গোপন’ হানিমুন ডেস্টিনেশনে। তবে গোপন সূত্র বলছে, দম্পতি নাকি মালদ্বীপের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন।

মুম্বই বিমানবন্দরে ভিক্যাট
মুম্বই বিমানবন্দরে ভিক্যাট

এখন তাঁরা '‌সদ্য বিবাহিত’‌ (just married)। সকলের নজর এখন তাঁদের ওপরই। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন রাজ করছেন সদ্য বিবাহিত দম্পতি ভিকি ও ক্যাটরিনা। হাতে চূড়া, সিঁথিতে সিঁদুর, পরনে সালোয়ার কামিজ দোপাট্টা, একেবারে পাঞ্জাবী সাবেকি সাজে সেজেছেন নববধূ। 

ভিক্যাটের গায়ে হলুদ
ভিক্যাটের গায়ে হলুদ

মঙ্গলবার মুম্বই ফিরেছেন বলিউডের নবদম্পতি ক্যাটরিনা ও ভিকি। আগে থেকেই খবর ছিল জুহুতে অনুষ্কা শর্মার প্রতিবেশী হতে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিন্তু, বিয়ের পর মুম্বই ফিরে জুহুতে নতুন অ্যাপার্টমেন্টে নয়, আন্ধেরিতে ভিকি কৌশলের বাড়িতেই 'গৃহপ্রবেশ' করেন নবদম্পতি। গৃহপ্রবেশ হল পাঞ্জাবী বিয়ের এক বিশেষ রীতি।


telegram channel Viral News on Telegram