A new DETECTIVE in the making| বাংলা সাহিত্যে হাজির নয়া ‘ডিটেকটিভ’, স্রষ্টা অঞ্জন দত্ত, প্রকাশিত হবে আসন্ন কলকাতা বইমেলায়।

Thursday, December 9 2021, 4:19 am
highlightKey Highlights

গোয়েন্দা গল্প লিখছেন অঞ্জন দত্ত! শুনতে অবিশ্বাস্য লাগলেও এটাই বাস্তব সত্য। গায়ক, অভিনেতা, পরিচালক, রাজনীতিকের পর এবার লেখক হিসেবে ধরা দিলেন অঞ্জন দত্ত । আর সেটি খুব শীঘ্রই প্রকাশিত হবে কলকাতা আন্তর্জাতিক বইমেলায়।


একাধারে গায়ক, অভিনেতা, বুদ্ধিজীবী অঞ্জন দত্ত-এর বই লেখা এবং সেটি আসন্ন বইমেলায় প্রকাশিত হবার খবর শুনে সকলের মনেই প্রশ্ন জেগেছে কী বই লিখছেন অঞ্জন দত্ত? অটোবায়োগ্রাফি? জীবনচরিত বা কোনও সাধারণ বই! নাকি একেবারে গোয়েন্দা গল্পের কোনো বই লিখেছেন। 

গত শনিবার শিলিগুড়িতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজেই বই লেখার কথা জানালেন অঞ্জন দা।

অঞ্জন দত্ত
অঞ্জন দত্ত

এই সাংবাদিক বৈঠকে তিনি জানিয়েছেন যে তিনি নতুন ধরনের এক গোয়েন্দা গল্প লিখেছেন। অন্যান্য গোয়েন্দা গল্পের মতো তাঁর গল্পেও সুব্রত শর্মা নামে একটি প্রধান চরিত্র রয়েছে। সেই গোয়েন্দা গল্পে মোট তিনটি খণ্ড থাকবে। আপাতত কলকাতা বইমেলায় তিনটি গল্প নিয়ে এই বইয়ের প্রথম খণ্ড প্রকাশ পাবে।

প্রথম খণ্ড প্রকাশিত হবে বইমেলায়। আবার বছরের মাঝামাঝি আরেকটা খণ্ড প্রকাশ হবে। ফের বইমেলাতেই প্রকাশিত হবে তৃতীয় খণ্ড।

অঞ্জন দত্ত
পরিচালক অঞ্জন দত্ত
পরিচালক অঞ্জন দত্ত

প্রসঙ্গত উল্লেখ্য , গায়ক, অভিনেতা, রাজনীতিকের পাশাপাশি পরিচালক হিসাবেও অঞ্জন দত্তের যথেষ্ট খ্যাতি রয়েছে। শুধু গোয়েন্দা গল্প লিখছেন তাই নয়, রহস্য গল্প নিয়ে একটি ওয়েব সিরিজও তৈরি করেছেন তিনি। এরই মধ্যে কালিম্পঙের লাভাতে এবং দার্জিলিংয়ে তার শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। এই ওয়েব সিরিজে রয়েছে পাহাড়ে ঘুরতে এসে সমস্যার সম্মুখীন হয়ে পড়া পর্যটকদের কাহিনী এবং থ্রিলার। 


telegram channel Viral News on Telegram