শনিবার ৮ই জানুয়ারি ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali ( 8th january, 2022)

Saturday, January 8 2022, 5:03 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শনিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন শনিবারের রাশিফল

মেষ রাশি

আজকের দিনটি এই রাশির জাতক জাতিকাদের জন্য খুব কঠিন হতে চলেছে। পরীক্ষায় সাফল্য লাভ করতে ছাত্রছাত্রীদের আজ কঠোর পরিশ্রম করতে হবে। সরকারি চাকরির সঙ্গে যুক্ত মহিলারা আজ তাদের বন্ধুর সাহায্যে আর্থিক সুবিধা পেতে পারেন। দিনের শেষে আপনি আজ কোনো সামাজিক কাজের সুযোগ পাবেন।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

চাকরিজীবীদের ক্ষেত্রে আজ তাঁরা তাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কোনো বিবাদে জড়িয়ে পড়তে পারে, এবং এর ফলস্বরূপ কর্মক্ষেত্রে পদোন্নতি আটকে যেতে পারে। আজ আপনার তর্ক-বিতর্কে এড়িয়ে চলা উচিত। আজ সন্ধ্যায় আপনার বন্ধুদের সঙ্গে লং ড্রাইভে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ
বৃষ

মিথুন রাশি

আজ আপনি নিজের সম্পর্কে ভালো কিছু অনুভব করবেন।একটা কথা মনে রাখবেন আত্মবিকাশের পথ নিজেকেই বেছে নিতে হয়। আজকে আপনি নিজেকে প্রমাণ করার অনেক ভালো সুুযোগ পাবেন তাই তার সদ্ব্যবহার করুন। আজ কাউকে আপনার ব্যবহারে অস্থিরতা দেখাবেন না। বেশ কিছু কারণে আজ আপনার বাড়িতে অশান্তি হতে পারে। নিজেকে সময় দিন, শান্ত থাকুন। 

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজকে আপনার বেশ কিছু মূল্যবান জিনিস চুরি হতে পারে তাই সাবধানে থাকুন এবং মূল্যবান জিনিসগুলির প্রতি আরও বেশি যত্নশীল হন। । কাউকে আজ অযথা কোনো ঋণ দেবেন না। কাছের মানুষের সঙ্গে আজকের কঠিন পরিস্থিতিগুলি ভাগ করে নিতে পারেন।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজকের দিনটি আপনার স্বপ্ন পূরণের দিন হতে চলেছে। নিজের উত্তেজনা কে আজ আয়ত্বে রাখুন। আজ আপনার সাথে ভাল কিছু ঘটতে চলেছে। রক্ষণশীল বিনিয়োগ থেকে সাবধান। প্রিয়জনের থেকে আজকে অনেক সুন্দর মুহূর্ত উপহার পাবেন। পুরনো কথা সামনে এলে অনেকের মধ্যেই ঝামেলা হতে পারে তাই সাবধান।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

মানসিক দিক দিয়ে স্বাস্থ্যের অবনতি হতে পারে সেদিকে খেয়াল রাখুন। আজকে কোনো ধর্মীয় বিষয়ে এগিয়ে যেতে পারেন। জীবনের সমস্যাগুলো আজ দূর করার চেষ্টা করতে পারেন। অন্যের মধ্যে আজ আপনি চেতনাবোধ জাগিয়ে তুলতে সক্ষম হবেন। পারিবারিক কোনো কারণে আজকে ঝামেলায় পড়তে পারেন। অভিজ্ঞ কোনো ব্যক্তির সঙ্গে কথা বলুন তাতে লাভ হবে। 

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আজকের দিনটি অত্যন্ত কর্মব্যস্ত একটি দিন হতে চলেছে। আজ আপনার অর্থ সংকট কমবে। আজকে শিশুদের সঙ্গে কিছুটা সময় কাটান তাতে আপনার মন ভালো থাকবে। কর্মক্ষেত্রে কোনো নতুন উদ্যোগ নিয়ে থাকলে আজ সে বিষয়ে পরিকল্পনা করতে পারেন, তাতে সফল হবেন। 

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আজ আপনি প্রতিটি বিষয়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। চাকুরীজীবিরা আজ তাদের সহকর্মীদের থেকে সতর্ক থাকবেন, কারণ আজ তারা আপনার কোনো কাজ খারাপ করার চেষ্টা করতে পারে। প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি আজ কোনও সদর্থক বার্তা বয়ে নিয়ে আসতে পারে। সম্পদের পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

ব্যবসায়ীরা আজ তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য একটি পরিকল্পনা অনুসারে অগ্রসর হতে পারেন। আজ কোনো অপ্রয়োজনীয় কারণে আপনার বাড়ির শান্তি বিঘ্নিত হতে পারে, তাই আজ আপনি আপনার বুদ্ধি খাটিয়ে আপনার বাড়ির লোকদের বোঝানোর চেষ্টা করতে পারেন। মানসিক চাপ দূর করতে যোগ-ধ্যান করুন তাতে উপকৃত হবেন।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে পারেন। এতে অনেক বাধার সম্মুখীন হলে ও ধৈর্য ধরতে হবে কারণ শীঘ্রই সব সমস্যার সমাধান হয়ে যাবে। চাকুরিজীবীরা আজ তাদের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি 

এই রাশির জাতকরা আজ পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে পারেন। আজ আপনাকে কিছু অবাঞ্ছিত ভ্রমণ করতে হতে পারে, তবে এই যাত্রা থেকে আপনি আর্থিক সুবিধাও পাবেন। এই রাশির কিছু মানুষ যারা জ্যোতিষশাস্ত্রে আগ্রহী তারা আজ কিছু কৃতিত্ব অর্জন করতে পারেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

ব্যবসায়িক ক্ষেত্রে আজ কোনো দৃঢ় ও গুরুতর সিদ্ধান্ত নিতে পারেন কারণ তা অত্যন্ত প্রয়োজন। আজ আপনি আপনার প্রতিযোগীদের কার্যকলাপ উপেক্ষা করবেন না। চাকুরিজীবীরা আজ অফিসে কোনও ষড়যন্ত্রের শিকার হতে পারেন, তাই কোনো কাজ করার আগে সতর্ক থাকুন।

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram