শনিবার ৪ ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল

Saturday, December 4 2021, 4:28 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শনিবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি ; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন শনিবারের রাশিফল

মেষ রাশি

নির্দিষ্ট পরিকল্পনার জন্য আপনি যতই উদ্বিগ্ন হোন না কেন, এখনই তাড়াহুড়ো করার দরকার নেই। বর্তমান সময় আপনাকে অধৈর্য করে তুলবে। নির্দিষ্ট পরিকল্পনা বাস্তবায়িত করার জন্য বছরের শেষ পর্যন্ত সময় আছে। নিজের সময় বেছে নিন তবে তাড়াহুড়ো করবেন না।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আপনার অধিক কল্পনাপ্রবণতার কারণে সহকর্মীর সাথে বোঝাপড়ায় সমস্যা হতে পারে। কিছু কারণে আপনাকে বেশ কয়েকটি কাজ পরিত্যাগ করতে হবে। কর্মযোগে আপনার অংশের দায়িত্ব সৎভাবে তুলে ধরছেন না। নিজেকে নতুন করে আবিষ্কারের চেষ্টা করুন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আপনার প্রফুল্লতা বজায় রাখার সর্বোত্তম উপায় হল এটি উপলব্ধি করা যে, সবকিছুর পরেও পরিচিতরা সত্যিই আপনার পাশে আছে। বর্তমানে কিছু সমস্যার মধ্য দিয়ে যাবেন। তাই কোনগুলো আপনার জন্য সমস্যা তৈরি করবে তা নিজেই যাচাই করে নিন।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ কিছুক্ষণের জন্য সাবধানতা অবলম্বন করুন এবং সংযমের অভ্যাস করুন যা হয়তো আপনার কল্পনাপ্রসূত এবং উচ্চাকাঙ্ক্ষী পরিকল্পনার পরিপন্থী হতে পারে। তবুও যদি আপনি পরিকল্পিত কাজগুলো নিজস্ব গতিতে করেন, তাহলে তা অপনার জন্য শুভ হবে।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

বর্তমান গ্রহের অবস্থানের ফলে তা আপনাকে আনন্দের জন্য উত্তেজিত করবে। গ্রহগুলো নিজেদেরকে এমনভাবে পুনর্বিন্যাস করছে যাতে টান এবং চাপ থেকে মুক্তি পাওয়া যাবে। তবে কোনো কাজ করার ক্ষেত্রে সবদিক বিবেচনা করে তারপরই সিদ্ধান্ত নিন।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

নিজের গার্হস্থ জীবন পরিচালনা করার জন্য আপনি যা বিবেচনা করবেন তা আপনার জন্য সমস্যার কারণ হতে পারে । ভবিষ্যতে কোনও পদক্ষেপ নেওয়ার বিষয়ে আজ না ভাবাই ভালো। আপনার বাসার অবস্থার অনুরূপ উন্নতি করতে পারে। কর্মক্ষেত্রে কিছু সমস্যার সমাধান ঘটবে। 

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

এখন যা পরিকল্পনা করছেন তা হলো যৌথ আর্থিক বিষয়ে কৌশল পরিবর্তন। সময়সীমা শেষ হতে পারে কিন্তু সম্ভবত পরবর্তী সপ্তাহ পর্যন্ত তাড়াহুড়া না করাই ভালো। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য আপনার হাতে এখনও সময় আছে।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

স্বাস্থ্যের যত্ন নিন। আজ কর্মক্ষেত্রে উন্নতি লাভের সুযোগ রয়েছে। মনে হতাশা ও অসন্তোষ থাকবে। আজ আপনি কোনো কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন। দায়িত্ব পালন নিয়ে সংসারে অশান্তি হতে পারে। অনেক দিনের পুরনো অশান্তি আবার ঘুরে আসতে পারে। দরকারি কোনো আলোচনা থাকলে তা আজকের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ শারীরিক যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। শরীরে আলস্য বাড়তে পারে। কর্মস্থানে খুব বিচক্ষণতার সঙ্গে কর্মী নিয়োগ করুন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। কারোর প্রতি অপ্রীতিকর ব্যবহার না দেখানোই আপনার জন্য শ্রেয়। আজ কোনও সুসংবাদ আসতে পারে।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

সাম্প্রতিককালে আপনি আবেগঘন হয়ে পড়তে পারেন। পেশাগত এবং ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করুন। ব্যবসায়ে লাভ করবেন। আপনার স্বপ্ন সত্যির জন্য অর্থ প্রদান করতে হবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আজ প্রতিবেশীর সাথে কোনো ঝামেলায় বেশি না যাওয়াই আপনার জন্য ভাল হবে। লিভারে একটু সমস্যা দেখা দেবে। বিলাসিতা বৃদ্ধির জন্য অযথা খরচ হতে পারে। ব্যবসার জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আর্থিক ব্যপারে সমস্যা কাটতে পারে।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram