রবিবার ২রা জানুয়ারি ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (2nd january, 2022)

Sunday, January 2 2022, 4:51 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শনিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন শনিবারের রাশিফল

মেষ রাশি

আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফল বয়ে আনতে পারে। আজ ব্যবসা বা অবসরের উদ্দেশ্যে কোথাও ভ্রমণ করার পরিকল্পনা থাকলে আপনাকে যথেষ্ট সতর্ক হতে হবে। আপনার সমস্ত আর্থিক উদ্বেগ এবং সংগ্রামের আজ শেষদিন, তাই আনন্দ করুন। আজ কর্মক্ষেত্রে জটিল কোনো সমস্যার সমাধান করা আপনার পক্ষে সহজ হতে পারে। 

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ আপনি সম্পত্তিতে বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন, তবে আপনাকে একটু অপেক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে। ভাল চাকরির অফার এবং ক্যারিয়ারের সুযোগগুলি আপনার দরজায় কড়া নাড়তে পারে, তাই লোহা গরম থাকাকালীন স্ট্রাইক করুন এবং সেরা কাজের অফারটি বেছে নিন। 

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আজ আপনার সামর্থ্যের উপর নির্ভর করে অর্থ ব্যয় করা উচিত এবং ব্যবসায়ীদের ক্ষেত্রে নিজস্ব ব্যবসার প্রচারে ফোকাস করা উচিত। শান্ত থাকার চেষ্টা করুন এবং পরিবারের সকলের সামনে কোনো আকস্মিক পরিকল্পনা বা সিদ্ধান্ত নেবেন না। আপনার চমৎকার এবং দুঃসাহসিক মানসিকতা আজ আপনাকে মজা করার নতুন উপায় খুঁজে পেতে বাধ্য করতে পারে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ কেউ কেউ উচ্চ শিক্ষার জন্য নামীদামী প্রতিষ্ঠান বা কলেজে নির্বাচিত হতে পারেন। আপনার ক্যারিয়ার গ্রাফকে সর্বোচ্চ স্তরে নিয়ে যাওয়ার জন্য এবং জ্ঞান বৃদ্ধি করতে আপনি নতুন জিনিস শেখার বিষয়ে আরও উদগ্রীব হতে পারেন। যে কোনও বিষয়ে চিন্তা করা বন্ধ করুন এবং আপনার চারপাশে ঘটছে এমন ভাল জিনিসগুলিতে মনোনিবেশ করুন।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব ভালো।সমস্ত ধরণের আইনি ঝামেলা বা সম্পত্তি সংক্রান্ত বিরোধ থেকে শীঘ্রই সমাধান করতে পারবেন। কেউ কেউ মানসিক শান্তি পেতে আজ ধ্যান বা যোগাসন ও শুরু করতে পারেন।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

বহুদিন ধরে আপনার সাথে চলতে থাকা যে অন্যায় সহ্য করে চলেছেন, এবারে তা প্রতিবাদ করার সময় এসেছে। কোথাও কোনো বিষয়ে অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা অবশ্যই জানান। আজ কোনো শারীরিক সমস্যায় কষ্ট পেতে পারেন। আজ কোনো ক্ষেত্রে বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। 

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আজ সারাদিন ব্যবসা ভাল চলবে, কিন্তু পরে জটিলতা আসতে পারে। কারওর জিনিসের দায়িত্ব আজ নেবেন না। মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় সমস্ত জটিলতা কাটিয়ে ওঠার জন্য আজকের দিনটি খুব ভাল। বাড়িতে অতিথির আগমনের যোগ রয়েছে।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আপনার সচ্ছল আর্থিক অবস্থা আজ আপনাকে আপনার স্বপ্ন পূরণে সহায়তা করবে। পেশাগত দিক থেকে আজকের দিনটি একটি মধ্যপন্থী দিন। আজ আপনি সমস্ত স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। অবিবাহিতরা আজ তাদের জীবনের বিশেষ কাউকে খুঁজে পেতে পারেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আজ আর্থিক টানাপড়েনের জেরে আপনার সংসারে অশান্তি হতে পারে। আজ মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। নতুন কোনও কাজের সন্ধান পেতে পারেন। আপনার অল্প সঞ্চয়ের জন্য স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবের কারণে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। 

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আপনার যদি কোনো উর্ধ্বতন অফিসার বা রাজনীতিবিদের সঙ্গে আজ দুপুরের আগে কোন সাক্ষাৎকার থাকে তবে তা পিছিয়ে দিয়ে সন্ধ্যেবেলা করার ব্যবস্থা করুন তাতে এই সাক্ষাৎকার দ্বারা আপনি লাভবান হবেন। পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারণ এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আজ ব্যবসায়ীরা তাদের ব্যবসার ক্ষেত্রে নতুন যোগাযোগ পেতে পারেন। চাকুরিজীবী দের জন্য আজ পদোন্নতির যোগ রয়েছে। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগকে গুরুত্ব দেবেন না। আজ কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আজকে আপনার ব্যবসায় মূলধন যোগ করার চেষ্টা করা উচিত। আজকের দিনটি আপনার জন্য খুবই ভালো দিন। আজ আপনাকে কেবল আপনার স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে হবে। 

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram