শুক্রবার ২৪শে ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (24th December, 2021)

Friday, December 24 2021, 7:20 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন শুক্রবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন শুক্রবারের রাশিফল

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা আজ নিজেদের পরিবারের সদস্যদের মধ্যে সৌহার্দ্য সৃষ্টি করতে সক্ষম হবেন, পারিবারিক জীবনে বুদ্ধিমত্তা দেখাবেন। সেই সঙ্গে আজ শিক্ষার্থীদের একাগ্রতা বৃদ্ধি পাবে, যা পড়াশোনার ক্ষেত্রে আনন্দদায়ক ফলাফল দিতে পারে। আজ আপনারা নিজের সন্তানের কোনো কর্মের দ্বারা কিছু সুখবর পেতে পারেন।

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

এই রাশির জাতকরা আজ তাদের মায়ের মাধ্যমে কোনো উপকার পেতে পারেন। এই দিনে আপনার সহনশীলতা আশ্চর্যজনক হবে, যাতে আপনি কর্মক্ষেত্রে এবং সামাজিক জীবনে আপনার চিহ্ন তৈরি করতে পারেন। আজ আপনি আপনার পরিবারের গুরুজনদের কাছ থেকে নতুন অভিজ্ঞতা এবং জীবনের কোনো সঠিক জ্ঞান লাভ করবেন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

এই রাশির কিছু মানুষ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিছু ভালো খবর পেতে পারেন। এর পাশাপাশি যেসকল জাতক জাতিকারা অ্যাডভেঞ্চার সম্বন্ধীয় কাজ করেন তারাও আজ অ্যাডভেঞ্চারে যেতে পারেন। ছোট ভাইবোনদের সাথে আজ সন্ধ্যায় কিছু আনন্দময় মুহূর্ত কাটাতে পারেন। 

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ কর্মক্ষেত্রে বিশেষ সাবধান থাকুন। কোনো অনিচ্ছাকৃত ভুলের জন্য ভবিষ্যতে আপনাকে মাসুল গুনতে হতে পারে। অন্যদিকে  আপনার ব্যয় বৃদ্ধি পাবে এবং একই সঙ্গে আয়ও বাড়বে।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আপনার মাধুর্য এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। আজকে ফাঁকা সময়টা কোনো অপ্রয়োজনীয় কাজের দ্বারা নষ্ট হতে পারে। 

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আজ আপনার শিশুসুলভ স্বভাব প্রকাশ পাবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। আজ ব্যবসায়ে লাভের সম্ভাবনা রয়েছে, যা অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। 

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আজ আপনার সংসারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলার সৃষ্টি হবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের আজকের দিনটি ঝামেলাপূর্ণ হবে। বিদ্যার্থীদের ক্ষেত্রে পড়াশোনার ধারাবাহিকতা নষ্ট হবার আশঙ্কা রয়েছে।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আজ দিনটি ভালো যাবে। পারিবারিক কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আত্মীয়দের সাথে কোনো আভ্যন্তরীণ বিষয় নিয়ে বিরোধ হতে পারে। আজ আপনার মায়ের শরীর স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে তাই সেদিকে খেয়াল রাখতে হবে। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

গত কয়েকদিনে আপনার যে মানসিক সমস্যাগুলো হয়েছে তা থেকে আজ মুক্তি পেতে পারেন। শারীরিক ও মানসিকভাবে ভালো পরিবর্তন দেখতে পাবেন। ধর্মীয় কাজের জন্য আপনার আগ্রহ বাড়তে পারে। 

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

 আজকের দিনটি অত্যন্ত শুভ সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের ঝামেলা বৃদ্ধি পাবে। প্রকাশকরা কোনো আইনি জটিলতায় পড়তে পারেন। বাড়িতে কোনো ছোট ভাই বোন থাকলে তাদের সাথে বিরোধ হবার আশঙ্কা রয়েছে। 

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আজ আপনার বিবাহের প্রবল যোগ তৈরি হয়েছে। শীঘ্রই কোনও সুখবর আসতে পারে তারজন্য তৈরি থাকুন। অনেকে এই সময় প্রেমেও পড়তে পারেন। কোনও নতুন কাজ শুরু করার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আজ প্রচুর পরিমাণে ব্যয় বৃদ্ধি হওয়ার ফলে আপনার ভবিষ্যতে সঞ্চয়ের ক্ষেত্রেও অসুবিধে হতে পারে। তবে চিন্তার কোনো কারণ নেই শীঘ্রই এই পরিস্থিতি বদলাবে। বন্ধুর সমস্যায় চিন্তাগ্রস্ত হতে পারেন। সামাজিক কাজে যুক্ত হলে প্রতিপত্তি বাড়বে।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram