বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (23th December, 2021)

Thursday, December 23 2021, 5:51 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন বৃহস্পতিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

মেষ রাশি

ধর্মীয় এবং আধ্যাত্মিক আগ্রহ অনুধাবনের জন্য আজকের দিনটি খুব ভালো। আপনাকে বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে কিন্তু তা সত্ত্বেও আপনি সঠিক উপদেশের খোঁজ করুন। আজ দিনের শেষে আপনি আরাম করা এবং আপনার পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করবেন। আপনি আপনার প্রি়য়জনকে অতীতের ঔদাসীন্যের জন্য ক্ষমা করে আপনার জীবনকে মূল্যবান করে তুলবেন। 

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম দৃষ্টি গোচর হবে এবং আজ আপনার জন্য কেউ কিছু আর্থিক পুরষ্কার নিয়ে আসতে পারে। আজ আপনি আপনার দৈনিক কর্মসূচি থেকে বিরতি নিতে পারেন এবং বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যেতে বা কিছু ভালো সময় কাটাতে পারবেন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আজ আপনার পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার যশ প্রতিপত্তি বেড়ে যাবে। মনে হিংসে আর অহংকার আনবেননা। আজকের দিনটি আপনার পক্ষে বেশ ভালোই যাবে।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজকের দিনটি আপনার জন্য বেশ সুখকর হতে পারে। সাবধানতা অবলম্বন করে কাজ করলে অবশ্যই স্বীকৃতি মিলবে। মন দিয়ে নিজের কাজ সম্পূর্ণ করুন।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজকের দিনটি শিল্পীদের জন্য বেশ ভালো কাটাবে। সিনেমায় নাচ গান বা অভিনয়ের জন্য বেশ নাম ডাক হতে পারে। নিজের কলানুশীলনের জন্য প্রশংসা ও পেতে পারেন। 

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

আজকে নতুন কিছু করার দিন। তবে সময় নষ্ট করবেন না। একলা কাজ করার সময় নয়। অংশীদারদের সঙ্গে সম্পর্ক ভাল রাখতেই হবে, নইলে মুশকিল। আজ অবশ্যই অন্যের পরামর্শ নিয়ে কাজ করতে হবে। 

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আজকে আপনার কিছু বন্ধু আপনার বাড়িতে আসতে পারে আর আপনি তাদের সাথে সময় কাটাতে পারেন। অধিক প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে। বয়স্কদের থেকে কোনো কাজের ক্ষেত্রে সাহায্য পাবেন। একটু বিরক্তি থাকবে, তবে মনের উপর চাপ দেবেন না।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আজ আপনার আর্থিক অবস্থা অনুকূল থাকবে। আজ এমন কিছু করবেন না যাতে নিজেই পরবর্তীতে লজ্জা পান। কোনো সমস্যা মোকাবিলা করতে হলে নিজের জন্য সময় বের করুন। প্রিয়জনের সঙ্গে তর্ক করবেন না, ভেবে চিন্তেই পদক্ষেপ নিন। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আজ আপনার ভালোবাসার মানুষ অথবা জীবনসঙ্গীর প্রতি আকর্ষণ কমতে পারে। অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। নিজের সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য জীবনে নানা বাধার সম্মুখীন হতে হবে।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ আপনার কোনো কারণে মন খারাপ হতে পারে।মন ভালো রাখতে গান শুনুন, বই পড়ুন। পরিবারের সাথে সময় কাটান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আজ আপনার বিপুল অর্থের প্রয়োজন হবে এবং এরফলে আজ আপনি জীবনে অর্থের গুরুত্ব বুঝতে পারবেন। আত্ম-বিকাশের প্রকল্পগুলিতে আপনার শক্তি নিয়োগ করুন যা আপনাকে শ্রেষ্ঠতর করে তুলতে সাহায্য করবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আজ নতুন কোনও কাজের উদ্যোগ নিতে পারেন তাতে সফল হবেন। অন্যের পরামর্শ নিতে গিয়ে সেক্ষেত্রে মতভেদ ঘটার সম্ভাবনা রয়েছে। আপনার কোনো বক্তব্যের জেরে আজ কারো খারাপ লাগতে পারে। ব্যবসার ক্ষেত্রে কোনো অংশীদারী থাকলে তার সাথে ভালো সময় নাও কাটতে পারে।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram