রবিবার ১৯শে ডিসেম্বর ২০২১, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (19th December, 2021)

Sunday, December 19 2021, 4:49 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন রবিবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন রবিবারের রাশিফল

মেষ রাশি

অন্যের সাথে মতবিরোধের কারণে আজ আপনি বিরক্ত বোধ করতে পারেন। নতুন আর্থিক চুক্তির কারণে অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে।কোনো ক্ষেত্রে তাড়াহুড়ো করে এমন কোনো সিদ্ধান্ত নেবেন না যার ফলে পরবর্তীতে আপনাকে অনুশোচনা করতে হবে। 

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

 আজ আপনি অনেক নতুন আর্থিক পরিকল্পনার হদিশ পাবেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো-মন্দ বিবেচনা করুন। আপনার কমনীয় ব্যক্তিত্বের জন্য আজ আপনি নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আপনার পরিবারের সদস্যদের প্রয়োজনের দিকে মনোনিবেশ করুন। আপনি যাকে ভালবাসেন তার প্রতি আজ আপনার রুক্ষ মনোভাব প্রকাশ পাবে, যার ফলে আপনাদের সম্পর্কের মধ্যে অশান্তি আসতে পারে। কোনো বয়স্ক ব্যক্তির সঙ্গে আজ বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।আপনার যাবতীয় রাগ আজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

দীর্ঘদিন ধরে যে কাজের চাপ আপনাকে নাজেহাল করে তুলেছিল আজ আপনার সেইসকল চিন্তা দূর করার উপায় খুঁজে পাবেন। শিক্ষার্থীরা আজ সারাদিন তাদের স্মার্টফোনে মগ্ন থাকবে। 

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজ, আপনি একটি চ্যালেঞ্জিং এবং ফলপ্রসূ কর্মজীবনের সুযোগ পাবেন। আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যাগুলি শেয়ার করুন এবং আপনাদের ভালবাসার বন্ধনকে আরও শক্তিশালী করতে একান্তে কিছু ভাল সময় কাটান। আপনি অতীতে যে বিনিয়োগ করেছিলেন, আজ তার কোনো ইতিবাচক ফলাফল আসার সম্ভাবনা রয়েছে। 

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

সাম্প্রতিক অতীতের ঘটনা আজ আপনাকে বিরক্ত করবে। ধ্যান এবং যোগব্যায়াম আপনার মনকে দুশ্চিন্তা কাটিয়ে উঠতে সাহায্য করবে। আপনার পিতামাতার স্বাস্থ্যের অবস্থার অবনতি হবে যা আপনার মধ্যে উদ্বেগ তৈরি করবে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

আজ, আপনি বন্ধুদের সাথে একটি পার্টিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন, তবে এটি সত্ত্বেও, আজ আপনার আর্থিক দিকটি সবল থাকবে। পেশাগত দিক থেকে আজ আপনার ব্যবসায় উন্নতি হবে। কোথাও ইন্টারভিউ দিতে গেলে আজ আপনি সফল হবেন।

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আজ আপনার মানসিক চাপ কিছুটা কমবে। আপনার জীবনধারা সংশোধন করার জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ। আজ আপনার স্ত্রীর সাথে মতামতের পার্থক্য হতে পারে। আজ অপ্রত্যাশিত লাভ আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আজ, আপনার সৃজনশীলতা শীর্ষে থাকতে পারে এবং আপনি আপনার জীবনের সমস্ত ক্ষেত্রে এটির সর্বোচ্চ ব্যবহার করতে চাইতে পারেন। ক্ষতি এড়াতে কোনো ব্যক্তিকে আর্থিক প্রতিশ্রুতি দেওয়ার আগে এবং কোনও সন্দেহজনক লেনদেন করতে হলে বিশেষজ্ঞদের সাথে অতি অবশ্যই সাবধানে আলোচনা করে নেওয়া উচিত হবে ।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজকের দিনটি আপনার জন্য একটি বড় অগ্রগতি নিয়ে আসার প্রতিশ্রুতি দেয়। আজকের দিনটি আপনার পক্ষে আশাব্যঞ্জক এবং সৌভাগ্যে পরিপূর্ণ থাকবে ।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি

আজ, আপনি মনের একটি ইতিবাচক ফ্রেমে থাকতে পারেন, যা সম্ভবত আপনার পথে আসা উপযুক্ত বৃদ্ধির সুযোগগুলি সনাক্ত করতে সহায়তা করবে। অপ্রত্যাশিত উৎস থেকে সামান্য আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার পরিবারের সদস্য এবং আত্মীয়দের মধ্যে কিছু বিষয় নিয়ে তর্ক ও মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। 

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

আপনি ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজে থাকবেন তবে আপনি অনুশোচনা বোধ করবে। বাড়িতে সমস্যা দেখা দিতে পারে তবে ছোটখাটো বিষয় নিয়ে আপনার সঙ্গীর সমালোচনা করা এড়িয়ে চলুন। এই রাশির জাতক জাতিকাদের আজ নিজেদেরকে একটু ভালোভাবে বুঝতে হবে।

মীন রাশি
মীন রাশি


telegram channel Viral News on Telegram