সোমবার ১০ই জানুয়ারি ২০২২, দিনটি আপনার জন্য কেমন যাবে, দেখুন আজকের রাশিফল | Horoscope update in Bengali ( 10th january, 2022)

Monday, January 10 2022, 5:42 am
highlightKey Highlights

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, সবক্ষেত্রেই আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন সোমবারের রাশিফল।


রাশিচক্র যেমন ক্রমবর্ধমান পরিবর্তিত হয় ঠিক আমাদের ভাগ্যের চাকাও একইভাবে প্রতিনিয়ত ঘূর্ণায়মান ; কখনো যা দেয় সদর্থক ফল আবার কখনো বা নেতিবাচক । তবে ভাগ্য যা ই নির্ধারণ করুক না কেন আসল সত্যটি হলো কর্ম + ভাগ্য= ফল । তাই সঠিক কর্ম করে গেলে ভাগ্য ও হবে সুপ্রসন্ন ।

একনজরে জেনে নিন সোমবারের রাশিফল

মেষ রাশি

আজ আপনি নিজেকে আগের তুলনায় আরও অনেক বেশি আশাবাদী হতে প্রেরণা জোগান। আজ কাউকে ঋণ দিলে তা আপনার আর্থিক পরিস্থিতি খারাপ করতে পারে। 

মেষ রাশি
মেষ রাশি

বৃষ রাশি

আজ আপনার জন্য একটি দারুণ দিন অপেক্ষা করছে। নক্ষত্ররা আজ ব্যবসায়ীদের প্রতি অনুকূল থাকবে। এর ফলে আপনার ব্যবসা বাড়বে এবং তা আপনাকে সাফল্যের ঊর্ধ্বসীমায় নিয়ে যাবে। আপনি যদি চাকরিজীবী হন তাহলে আজ আপনি আপনার ঊর্ধ্বতনদের সহায়তা পাবেন।

বৃষ রাশি
বৃষ রাশি

মিথুন রাশি

আপনার আজকের দিনটি খুব একটা ভালো যাবে না। শারীরিক ও মানসিক দু’দিক দিয়েই আপনি আজ কিছুটা দুর্বল বোধ অনুভব করবেন। আজ কাজে যোগ দেওয়ার জন্য অনিচ্ছা দেখা দেবে। সহকর্মী ও ঊর্ধ্বতনরা আপনার সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করবে না।

মিথুন রাশি
মিথুন রাশি

কর্কট রাশি

আজ অন্যদের সাথে নিজের খুশির মুহুর্ত গুলি ভাগ করে নিন। আজকের দিনটি আপনার ভালো কাটবে। নিজের দৃঢ় মনোভাব বজায় রাখুন। বিনিয়োগ করলে লাভ এবং সমৃদ্ধি পাবেন। অংশীদারী ব্যবসার ক্ষেত্রে যেন কোনো ব্যবধান তৈরি না হয় সেদিকে নজর রাখতে হবে। কর্মক্ষেত্রে চেষ্টা চালিয়ে যান তাতে ভালো ফল পাবেন।

কর্কট রাশি
কর্কট রাশি

সিংহ রাশি

আজ আপনার কোনো প্রিয় জিনিস চুরি হবার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো কারণবশত আপনার সমস্যা তৈরী হবে। কর্মক্ষেত্রে অনেক নতুন কিছু শিখবেন তাই চোখ কান খোলা রাখুন।

সিংহ রাশি
সিংহ রাশি

কন্যা রাশি

এই রাশির জাতক জাতিকারা আজ কর্মক্ষেত্রে রাজনীতি থেকে দূরে থাকুন, নয়তো আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে। আজ আপনার কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। ধ্যান এবং যোগ আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধি করবে।

কন্যা রাশি
কন্যা রাশি

তুলা রাশি

এই রাশির জাতকদের আজ আর্থিক দিকে মনোযোগ দিতে হবে, সন্ধ্যায় অনাকাঙ্ক্ষিত খরচ বৃদ্ধি পেতে পারে। বিবাহিত জীবনে সামঞ্জস্য বজায় থাকবে। আপনার জীবনসঙ্গী আজ আপনার পছন্দের খাবার রান্না করতে পারেন। 

তুলা রাশি
তুলা রাশি

বৃশ্চিক রাশি

আপনার আজকের দিনটি আমোদপ্রমোদ এবং মজা করেই অতিবাহিত হবে। প্রিয়জনদের সঙ্গ সর্বদা পাবেন। আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য। কর্মক্ষেত্রে আজ আপনার শত্রুর পরাজয় নিশ্চিত।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশি

ধনু রাশি

আজ কোথাও ভ্রমণের সময় আপনার ক্লান্তি অনুভূত হতে পারে, কিন্তু তা আর্থিকভাবে ফলপ্রসূ হবে। সন্তানের স্বাস্থ্যের জন্য আজ আপনি চিন্তাগ্রস্ত হতে পারেন। পেশাদারী প্রতিবন্ধকতা সমাধান করার জন্য নিজের দক্ষতাকে কাজে লাগান।

ধনু রাশি
ধনু রাশি

মকর রাশি

আজ সারাদিন আপনি খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে সম্পূর্ণভাবে সমর্থন করবে। জুয়া বা ফাটকা জাতীয় বদভ্যাসগুলি থেকে দূরে থাকুন কারণ এতে ক্ষতির সম্ভাবনা প্রবল।

মকর রাশি
মকর রাশি

কুম্ভ রাশি 

আজ অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যার সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। আপনার রসিক স্বভাবের জন্য আজ কোনো সামাজিক অনুষ্ঠানে আপনি জনপ্রিয় হয়ে উঠতে পারেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশি

মীন রাশি

অপরিকল্পিত কোনো উৎস থেকে আজ আপনি অর্থলাভ করতে পারেন এবং এরফলে আপনার দিনটি উজ্জ্বলতর হয়ে উঠবে। ভাগ্য আজ আপনার সহায় রয়েছে। চেষ্টা চালিয়ে যান, আপনার ইতিবাচক মনোভাব আজ আপনাকে সাফল্যের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দেবে।

মীন রাশি
মীন রাশি

telegram channel Viral News on Telegram