Elon Musk: টুইটারের পর এবার মাস্কের নজর কোকা কোলার ওপর !

Thursday, April 28 2022, 6:12 am
highlightKey Highlights

‘এর পর কিনব কোকা কোলা, ফের ঢালব কোকেন’, ইলন মাস্কের নয়া টুইট ঘিরে জল্পনা তুঙ্গে। এটা কি ঠাট্টা নাকি সত্যিই কোকা কোলা কিনবে টুইটারের নতুন মালিক!


সদ্য ৪৪০০ বিলিয়ন ডলারের বিনিময়ে টুইটার কিনে নিয়েছেন আমেরিকার ধনকুবের ইলন মাস্ক। টুইটারের পর কি এ বার ঠান্ডা পানীয় প্রস্তুতকারী সংস্থা কোকা কোলার দিকে নজর দিলেন তিনি? সদ্য একটি টুইট করে তেমনই শোরগোল ফেলে দিলেন টেসলা মহাকর্তা মাস্ক। আজ ভোরে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে মাস্ক লেখেন এর পর ‘কোকা কোলা কিনতে চলেছেন’ তিনি। শুধু তাই নয়, কোকা কোলা ক্রয় করে তাতে ‘ফের কোকেন মিশিয়ে দেবেন’ বলেও জানান তিনি।

মাস্কের টুইট 
মাস্কের টুইট 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় খবরটি। ইতিমধ্যেই প্রায় ১৫ লক্ষ মানুষ পছন্দ করেছেন টুইটটি, রিটুইট হয়েছে প্রায় সাড়ে তিন লক্ষ বার। জল্পনা শুরু হওয়ার কিছুক্ষণ বাদেই ফের টুইট করে টুইটারকে মজার জায়গা করে তোলার আহ্বান জানান মাস্ক। তবে মাস্ক যে সব সময় ঠাট্টা করেন না, সদ্য টুইটারের মালিকানা দখলই তার প্রমাণ। 

মাস্ক অনুগামীরা মনে করিয়ে দিচ্ছেন, ২০১৭ সালে একই ভাবে টুইটারের দাম জিজ্ঞেস করেছিলেন তিনি। তখন ঠাট্টা মনে হলেও ৫ বছর পর ৪৪০০ বিলিয়ন ডলারে টুইটার কিনে মাস্ক প্রমাণ করেন যে, তিনি আদৌ ঠাট্টা করছিলেন না। তবে কেউ কেউ বলছেন টুইটার কিনতে পারলেও কোকা কোলা কেনা সম্ভব নয় মাস্কের পক্ষে, কারণ বর্তমানে কোকা কোলার মোট বাজারমূল্য ২৮৪০০ কোটি ডলার। যা মাস্কের মোট সম্পত্তির থেকেও অনেকটাই বেশি।

এখন মাস্ক ঠিক কি করতে চলেছেন সকলের নজর সেই দিকেই। 




পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File