কাজের মধ্যে থাকতেই ভালোবাসতেন! গতকালও করেছেন শ্যুটিং, অঘটন ঘটে মাঝরাতে

Thursday, March 24 2022, 4:27 pm
highlightKey Highlights

অভিনেতা অভিষেক চ্যাটার্জির অকাল প্রয়াণে শোকস্তব্ধ টলিউড।মাত্র তিন সপ্তাহ আগে নিজের ৫৭ তম জন্মদিন সেলিব্রেট করেছিলেন তিনি আর গতকাল রাত ১টা বেজে ৪০ মিনিটে না ফেরার দেশে চলে গেলেন।


নব্বইয়ের দশকে বাংলা ছবিতে দাপিয়ে করেছেন অভিষেক বাবু। তবে মাঝে কিছুদিনের জন্য নিয়েছিলেন বিরতি তারপর আবার ফিরে আসেন ছোট পর্দায়। ‘খড়কুটো’, ‘মোহর’, ‘ফাগুন বউ’ এর মত সিরিয়ালে দেখা গিয়েছিল অভিনেতাকে। দর্শক তার উপস্থিতি পছন্দও করছিল।

নিজের কেরিয়ারে অজস্র ছবিতে কাজ করেছেন অভিনেতা

‘বাড়িওয়ালি’, ‘মধুর মিলন’ , ‘মায়ের আঁচল’, ‘আলো’,’নীলাচলে কিরীটি’ এগুলি তার কেরিয়ারের অন্যতম সেরা ছবিগুলির মধ্যে একটি তবে প্রথম জীবনে নায়ক হিসেবে দেখা গেলেও ধীরে ধীরে পার্শ্বচরিত্রে দেখা যেতে শুরু করে অভিষেক চট্টোপাধ্যায়কে। বড়পর্দায় শেষ তাকে দেখা গেছে ‘বাজি’ ছবিতে।

ইদানিং বেশ ব্যস্তই থাকতেন অভিনেতা। বুধবার একটি রিয়্যালিটি শোয়ের শ্যুটিং এ হালকা অসুস্থ বোধ করছিলেন অভিনেতা, এরপর তিনি বাড়ি চলে আসেন এবং ধীরে ধীরে শরীর আরো খারাপ হতে থাকে। স্যালাইন দেওয়া হয়েছিল তাকে কিন্তু হলনা শেষরক্ষা। প্রিন্স আনোয়ার শাহ রোডের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভিনেতার, এমনটা মনে করা হচ্ছে। 

 


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File