Sangbad Pratidin epaper today | সংবাদ প্রতিদিন পত্রিকা পিডিএফ | Songbad protidin Khobor

Read more about - দেশের মূল্যবোধে আঘাত! 'লাল সিংহ চড্ডা’র জন্য আমির খানের বিরুদ্ধে দায় করা হল এফআইআর

দেশের মূল্যবোধে আঘাত! 'লাল সিংহ চড্ডা’র জন্য আমির খানের বিরুদ্ধে দায় করা হল এফআইআর

সংবাদ প্রতিদিন - sangbad pratidin

Sangbad Pratidin epaper today | সংবাদ প্রতিদিন পত্রিকা পিডিএফ | Songbad protidin Khobor

সংবাদ প্রতিদিন', অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস পার্টির সদস্য এবং রাজ্যসভার সদস্য স্বপন সাধন বোস আগস্ট ১৯৯২ সালে প্রতিষ্ঠা করেছিলেন। এটি শ্রীঞ্জয় বোস দ্বারা প্রকাশিত হয়, যিনি তৃণমূল কংগ্রেসের একজন প্রাক্তন সদস্য এবং রাজ্যসভার সদস্যও ছিলেন। তিনি পত্রিকাটির প্রধান সম্পাদক। প্রতিদিন প্রকাশনী প্রাইভেট লিমিটেডের সংস্করণ এই ব্রডশীটটির দৈনিক পত্রিকাটি প্রচলন রয়েছে সারা পশ্চিমবঙ্গে আড়াই লাখেরও বেশি।

Sangbad Pratidin epaper news
Sangbad Pratidin epaper news

সংবাদ প্রতিদিন এর আক্ষরিক অর্থ 'নিত্যদিনের খবর' যা সংবাদ ও সংবাদ সম্পর্কিত পূর্ণাঙ্গ বিশ্লেষণেকে সুন্দরভাবে পাঠকদের সম্মুখে তুলে ধরেছে । এটি নির্ভয় ও নিরপেক্ষ সাংবাদিকতা' প্রচারের এক অন্যতম নিদর্শন । কাগজটি সপ্তাহের বিভিন্ন দিনে ‘কফি হাউস’, ‘পপকর্ন’ এবং ‘অামি’-র মতো সাপ্লিমেন্টারি পত্রিকা এবং ‘রবার’ নামে একটি রবিবাসরীয় পত্রিকাও প্রকাশ করে।

পত্রিকাটির প্রধান কার্যালয় অবস্থিত  শিলিগুড়ি, বড়জোড়া, নতুন দিল্লি, মুম্বাই ও বেঙ্গালুরুতে । সংবাদ প্রতিদিনের দাপ্তরিক ওয়েবসাইট হল http://www.sangbadpratidin.net/ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ বিভিন্ন প্ল্যাটফর্ম জুড়ে সংবাদ প্রতিদিনের পেজ রয়েছে । এই সোশ্যাল মিডিয়া পেজগুলিকে 'সংবাদ প্রতিদিন ডিজিটাল'-এর ব্যানারে একত্রিত করা হয়েছে

Sangbad Protidin PDF

Sangbad Pratidin, was founded by Swapan Sadhan Bose , a member of the All India Trinamool Congress party and Rajya Sabha member in August 1992. This reputed daily was published by Srinjoy Bose, also an erstwhile member of the Trinamool Congress and Rajya Sabha member, is ar present the Editor-in-Chief of the newspaper.

Songbad Protidin PDF 
Songbad Protidin PDF 

This broadsheet published from the house of Pratidin Prakashani Private Limited has a daily circulation of over two and a half lakhs all over West Bengal.The newspaper has headquarters in Siliguri, Barajora, New Delhi, Mumbai and Bangalore. The official website of Sangbad Pratidin is http://www.sangbadpratidin.net/