দৈনিক সংবাদ পত্রিকা আজকের খবর | Today's Dainik Sangbad News

Read more about - Ricky Ponting: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি রিকি পন্টিং !

Ricky Ponting: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি রিকি পন্টিং !

দৈনিক সংবাদ - dainik sangbad

দৈনিক সংবাদ  পত্রিকা  আজকের খবর |  Today's Dainik Sangbad News

 দৈনিক সংবাদ  পত্রিকাটি পূর্ব ভারতীয় রাজ্য ত্রিপুরার রাজধানী আগরতলা শহর থেকে প্রকাশিত হয়ে থাকে। এটি বাংলা ভাষার একটি প্রভাতী দৈনিক পত্রিকা এবং রাজ্যের সর্বাধিক প্রচারিত দৈনিক সংবাদপত্রগুলির মধ্যে অন্যতম । উত্তরপূর্ব ভারতের অন্যতম উৎকৃষ্ট মানের বাংলা সংবাদপত্রগুলির মধ্যে দৈনিক সংবাদ  পত্রিকাটিকে বিবেচনা করা হয়।

Dainik Sangbad Tripura News
Dainik Sangbad Tripura News

অফিসিয়াল ওয়েবসাইট --www.dainiksambad.net 'দৈনিক সংবাদ'পত্রিকাটি ত্রিপুরার সর্বাধিক জনপ্রিয় দৈনিক সংবাদপত্র হিসেবে মানা হয় কারণ এই পত্রিকায় জনগণের মতামত প্রতিফলিত হয়। 'জনমত' এবং 'সবিনয় নিবেদন' স্তম্ভে প্রত্যেক দিনই এই পত্রিকা মারফত পাঠকের কোনো-না-কোনো অভিব্যক্তি গুরুত্ব সহকারে পরিবেশন করা হয়। সকল স্তরের মানুষজনের জন্য এই পত্রিকাটি একেবারে যথার্থ ।

dainiksambad news bangla
dainiksambad news bangla

প্রত্যহ কমপক্ষে ১২ পৃষ্ঠার এই রঙিন সংবাদপত্রটি তে বিভিন্ন ধরনের ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদ, পর্যালোচনা, বিশিষ্টজনের মতামতসহ নানা প্রবন্ধ ইত্যাদি প্রকাশিত হয়ে থাকে। 'দৈনিক সংবাদ' অর্ধ শতক পার করে ৫২তম বছরে পদার্পণ করল

About Dainik Sambad

Dainik Sangbad ' is published from Agartala, the capital city of the north- eastern Indian state namely Tripura. It is a Bengali daily newspaper and one of the most widely circulated dailies in the state. Dainik Sangbad Patrika is considered as one of the best quality Bengali newspapers in Northeast India.

Official Website - www.dainiksambad.net'Dainik Sangbad' is considered to be the most popular daily newspaper in Tripura because it reflects the views of the people. In the columns of 'Janamat' and 'Sabinoy Nibedan', every day, one or the other expression of the reader is served with importance. This magazine is perfect for people of all walks of life. This colorful newspaper of at least 12 pages is published daily with various types of Indian and international news, reviews, articles including opinions of eminent people etc.