নিজ বিয়ে উপলক্ষে ১ লক্ষ টাকার জৈব মেহেন্দিতে হাত রাঙালেন ক্যাটরিনা!

Wednesday, December 8 2021, 8:20 am
highlightKey Highlights

ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের বিয়ে: ২০কেজি জৈব মেহেন্দি পাউডার-সহ উৎসবের জন্য ৪০০ শঙ্কু সরবরাহ করা হয়েছে।


গতকাল, ৭ই ডিসেম্বর, ২০২১, মঙ্গলবারে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং  অভিনেতা ভিকি কৌশলের বিয়ের উৎসবের জন্য রাজস্থানের পালি জেলার সোজাত শহর থেকে  ২০ কেজি "জৈব মেহেন্দি" পাউডার সরবরাহ করা হয়েছে।

হোটেল সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা
হোটেল সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা

বলিউডের এই দুই তারকার পরিবার সোমবার রাতে জয়পুরে অবতরণ করে এবং ১৫টিরও বেশি গাড়ির একটি কাফেলায় সরাসরি বিবাহস্থলে চলে যায়। জয়পুর এবং হোটেলের মধ্যে দূরত্ব প্রায় ১২০ কিমি।

অভিনেত্রী ক্যাটরিনা কাইফ
অভিনেত্রী ক্যাটরিনা কাইফ

৩৮ বছর বয়সী কাইফ এবং ৩৩ বছর বয়সী কৌশল, প্রায় দুই বছর ধরে একে-অপরকে ডেট করার পর গাঁটছড়া বাঁধছেন।

যদিও এই দম্পতি তাদের সম্পর্কের বিষয়ে মৌন রেখেছেন, বিকাশের ঘনিষ্ঠ সূত্র অনুসারে, বিবাহের উৎসব - সঙ্গীত এবং মেহেন্দি দিয়ে শুরু করে বিয়ের অনুষ্ঠান - ৭ থেকে ৯ই ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

অভিনেতা ভিকি কৌশল
অভিনেতা ভিকি কৌশল

মেহেন্দি পাউডার ছাড়াও, রাজস্থানের সোয়াইমাধোপুরের হোটেল সিক্স সেন্স ফোর্ট বারোয়ারায় অনুষ্ঠিত হওয়ার জন্য দম্পতির বিয়ের জন্য ৪০০ টুকরো মেহেন্দি শঙ্কুও পাঠানো হয়েছে। সোজাত মেহেন্দি চাষের জন্য বিখ্যাত।

আমরা বিয়ের অনুষ্ঠানের জন্য ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিকে জৈব মেহেন্দি সরবরাহ করেছি। আমরা সোজাত, পালি থেকে উপহার হিসাবে বিনামূল্যে মেহেন্দি সরবরাহ করেছি। বিশেষ করে বিয়ের জন্য জৈব মেহেন্দি প্রক্রিয়া করতে তাদের প্রায় ২০ দিন সময় লেগেছে।

সোজাত-ভিত্তিক মেহেন্দি প্রক্রিয়াকরণ এবং উৎপাদনকারী সংস্থা ন্যাচারাল হারবালের মালিক নীতেশ আগরওয়াল সংবাদসংস্থা পিটিআইকে বলেছেন
ক্যাটরিনা-ভিকি
ক্যাটরিনা-ভিকি

telegram channel Viral News on Telegram