পর্ন বিতর্ক এখন অতীত, জামিনের পর ফের একসঙ্গে দেখা গেলো শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রাকে

Monday, November 15 2021, 4:08 am
highlightKey Highlights

পর্নকান্ডের জেরে গ্রেফতার হয়েছিলেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। জামিনের পর এই প্রথমবার তাদের ফের একসঙ্গে দেখা গেলো


স্বামী রাজের সঙ্গে সম্পর্কের সমীকরণে বদল ঘটেছে শিল্পা শেট্টির

পর্নকন্ডের জেরে প্রায় ২ মাস জেল হেফাজতে থাকার পর বলি অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা জামিন পেয়েছিলেন। তারপর বিতর্ক এড়াতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও মুছে ফেলেন রাজ। অন্যদিকে অভিনেত্রী শিল্পা শেট্টিও গত ১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকেই মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন। রাজের গ্রেফতারির পর থেকেই নিজেকে প্রায় গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। অবশেষে স্বামীর জামিনে খানিক স্বস্তি পেয়েছেন অভিনেত্রী।

স্বামী রাজের সাথে অভিনেত্রী শিল্পা শেট্টি
স্বামী রাজের সাথে অভিনেত্রী শিল্পা শেট্টি

বিতর্ক এড়িয়ে কাজের জায়গায় প্রত্যাগমন শিল্পা

জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো 'সুপার ডান্সার ৪'-এ বিচারকের দায়িত্বে আছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। বেশকিছু সিজন ধরেই তিনি এই শো এর অংশ। স্বামীর গ্রেফতারি কান্ডের জেরে বেশকিছু দিনের জন্য এই শো থেকে বিরতি নিয়েছিলেন তিনি। কিন্তু পরবর্তীতে সমস্ত বিতর্ককে সরিয়ে রেখে ফের 'সুপার ডান্সার ৪'-এর সেটে নিজের বিচারকের আসনে ফেরেন শিল্পা।

 'সুপার ডান্সার ৪'-এ বিচারকের আসনে অভিনেত্রী শিল্পা শেট্টি
'সুপার ডান্সার ৪'-এ বিচারকের আসনে অভিনেত্রী শিল্পা শেট্টি

টুইনিং পোশাকে ফের একসাথে রাজ-শিল্পা 

জামিন পাওয়ার পর স্বামী রাজ কুন্দ্রাকে প্রথমবার শিল্পার সঙ্গে দেখা গেল । সম্প্রতি বলি অভিনেত্রীর হিমাচল ট্রিপের একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে শিল্পার হাত ধরেই মন্দিরে পুজো দিতে গিয়েছে রাজ কুন্দ্রা। টুইনিং হলুদ পোশাকে নজর কাড়লেন এই তারকা দম্পতি।  হলুদ রঙের সালোয়ার কামিজ, মাথায় দোপাট্টা জড়িয়েই দেখা গেছে শিল্পা শেট্টিকে। এবং হলুদ রঙের পাঞ্জাবি ও সাদা রঙের চোস্তায় স্বামী রাজ কুন্দ্রা।

ম্যাচিং পোশাকে বলিপাড়ার তারকা দম্পতি রাজ-শিল্পা
ম্যাচিং পোশাকে বলিপাড়ার তারকা দম্পতি রাজ-শিল্পা


telegram channel Viral News on Telegram