"রাজনৈতিক আঙিনা এখন যেন ফুটবল ক্লাব" - জয়প্রকাশের TMC যোগদানকে কটাক্ষ দিলীপের

Wednesday, March 9 2022, 9:57 am
highlightKey Highlights

দীর্ঘদিনের বিজেপি সদস্য জয় প্রকাশ মজুমদারের হঠাৎ করে তৃণমূলে যোগদান করাতে BJP-তে কিছু প্রভাব পড়বে না বলেই জানিয়েছেন দিলীপ ঘোষ। তিনি আরও বলেন, তাঁর এই দলবদল ফুটবল ক্লাব চেঞ্জ করার মতো। পাশাপাশি তৃণমূলের 'এক ব্যক্তি এক পদ' নীতি নিয়েও তাচ্ছিল্যের সুর শোনা যায় তাঁর গলায়।


এবার যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে গতকাল, ৮ই মার্চ, ২০২২ অর্থাৎ নারী দিবসের দিন নজরুল মঞ্চে রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে সবুজ শিবিরে যোগদান করলেন বিজেপি প্রার্থী জয় প্রকাশ মজুমদার। তাঁকে তৃণমূলের রাজ্য সহ সভাপতি করা হয়েছে।

দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ

গতকালই জয়প্রকাশ মজুমদার বলেছিলেন, BJP দল এখন ICU-তে আছে। তাড়াতাড়ি ওষুধ না পড়লে অবস্থা আরও খারাপ হতে পারে। বিগত কয়েক সপ্তাহ ধরেই তাঁর একাধিক মন্তব্যকে কেন্দ্র করে তোলপাড় চলছিল। তাঁর দল বদলের জল্পনাও ছিল তুঙ্গে। অবশেষে যাবতীয় জল্পনা সত্যি হল।

দলের মধ্যে এমন একটা অবস্থার জন্য দায়ী বলতে গেলে একজন-ই। যিনি কয়েকজন নিজের লোককে নিয়ে পুরো পার্টিটায় দখলদারি রাজনীতি করতে চাইছেন। তাঁর নাম হচ্ছে, অমিতাভ চক্রবর্তী। তাঁর সঙ্গে কয়েকজন চ্যালা-চামুন্ডা আছেন, অমিত মালব্যও আছেন। তাঁরা দলটা কুক্ষিগত করে রেখেছেন।

জয় প্রকাশ মজুমদার

জয়প্রকাশ মজুমদারের অভিযোগ ছিল, গত ২৫ জানুয়ারি রীতেশ তিওয়ারি ও তাঁকে যে তাড়ানো হয়েছিল, তা অমিতাভ চক্রবর্তীর মস্তিষ্কপ্রসূত ছিল। বর্তমানে নির্বাচনের ফল থেকে যদি কোনরকম শিক্ষা নেওয়া না হয়, তাহলে তা চিন্তার বিষয় বলেও মনে করছেন প্রবীণ এই নেতা।


telegram channel Viral News on Telegram

পিডিএফ ডাউনলোড | Print or Download PDF File