৭ই ডিসেম্বর ২০২১, মঙ্গলবার - আপনার জন্য কেমন দিনটি, জানুন আজকের রাশিফল | Horoscope update in Bengali (7th December, 2021)

Tuesday, December 7 2021, 9:48 am
highlightKey Highlights

স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, সবমিলিয়ে আপনার আজকের দিনটি কেমন যাবে? জানুন মঙ্গলবারের রাশিফল।


ভিন্ন ব্যক্তির যেমন হয় ভিন্ন রাশি ; তেমনি প্রতিনিয়তই রাশিচক্রের ও পরিবর্তন হয় । তাই আপনার রাশি অনুযায়ী আজ আপনার ভাগ্যে কী আছে তা জেনে নিন একনজরে।

একনজরে জেনে নিন মঙ্গলবারের রাশিফল:

মেষ রাশি:

কর্মস্থানে আজ আপনাকে কারোর অনুগত হয়ে চলতে হতে পারে।  যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। আজ অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। আজ সারাদিন শারীরিক কষ্ট হতে পারেন।

মেষ রাশি<br>
মেষ রাশি<br>

বৃষ রাশি:

আপনার কোনও বিশেষ প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাসে বিপদ হতে পারে। কাজের ক্ষেত্রে কোনও পরিবর্তন আসতে পারে। কোনও ছোট্ট অশান্তি নিজেদের মধ্যে মিটিয়ে না নিলে আদালত পর্যন্ত গড়াতে পারে। রাস্তায় চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং শেষ পর্যন্ত সফল হবেন। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

বৃষ রাশি<br>
বৃষ রাশি<br>

মিথুন রাশি:

আজ আত্মীয়দের সঙ্গে একটু বুঝে কথা বলা দরকার। আজ কোনও কাজই মনের মতো করা প্রায় সম্ভব নয়। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল হতে পারে।আজ সারা দিন ব্যবসা সংক্রান্ত উদ্বেগ খুব বেশি থাকবে এবং শেষ পর্যন্ত সফল হবেন। পড়াশোনার দিক থেকে দিনটি বেশ ভালো।

মিথুন রাশি<br>
মিথুন রাশি<br>

কর্কট রাশি:

ব্যবসা ক্ষেত্রে বাড়তি কোনও বিনিয়োগ ভাল হবে না। কর্মক্ষেত্রে উদ্বেগ বাড়তে পারে। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। সঞ্চয় কম হওয়ার সম্ভাবনা। আইনি কোনও কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। ব্যবসায় উন্নতির পথে বাধা। বিবাহ সংক্রান্ত ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তান নিয়ে চিন্তা। দুপুরের পর চাকরির স্থানে কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

কর্কট রাশি<br>
কর্কট রাশি<br>

সিংহ রাশি:

কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারোর কাছ থেকে কিছু উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার অপরিচিত কারওর সাথে তর্ক বাধতে পারে। বহুদিন পর মনের মতো মানুষের দেখা পাবেন। আজ বাড়িতে মাথা ঠান্ডা রেখে চলতে হবে, না হলে পরিস্থিতি খারাপ হতে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

সিংহ রাশি<br>
সিংহ রাশি<br>

কন্যা রাশি:

আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। কোনও কারণে আজ একটু মিথ্যা অপবাদও জুটতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের অতিরিক্ত চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে অসতর্ক হলে কোনও খারাপ কিছু ঘটতে পারে।

কন্যা রাশি<br>
কন্যা রাশি<br>

তুলা রাশি:

বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ হতে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। নিজ সঙ্গীতে সাফল্য আসতে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য দুঃখবোধ হতে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। 

তুলা রাশি<br>
তুলা রাশি<br>

বৃশ্চিক রাশি:

আজ আপনার সামাজিক কাজের দায়িত্ব বাড়তে পারে। পড়াশোনার ক্ষেত্রে সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। শরীরের দিকে যথেষ্ট খেয়াল রাখতে হবে। পেটের সমস্যার পাশাপাশি অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। আজ কোনও কারণে সকালের দিকে অর্থক্ষতি হতে পারে। প্রিয়জনের ব্যাপারে কোনো খারাপ খবর বাড়িতে আসতে পারে।

বৃশ্চিক রাশি<br>
বৃশ্চিক রাশি<br>

ধনু রাশি:

আজ প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। আত্মীয় সংক্রান্ত কোনও বিবাদ আসতে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও বিপদ ঘটতে পরে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্কে জয় লাভ করায় আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। পিতার জন্য কোনও বিপদ থেকে উদ্ধার। অতিরিক্ত বিলাসিতার জন্য আপনার খরচ বাড়তে পারে।

ধনু রাশি<br>
ধনু রাশি<br>

মকর রাশি:

 আজ আপনার ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। ব্যবসায় বাড়তি কোনও লাভ আসতে পারে। নিজেকে অশান্তি থেকে দূরে রাখুন।ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হবার সম্ভাবনা। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয়।

মকর রাশি<br>
মকর রাশি<br>

কুম্ভ রাশি:

আজ আপনার একাধিক পথে আয় বাড়তে পারে। সকাল থেকে সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের জন্য আলোচনা। বিপদের যোগ আছে, একটু সাবধানে চলাফেরা করুন। কোনও একটি নির্দিষ্ট কাজে মনোসংযোগ করতে হবে এবং সেই কাজ নিয়েই ব্যস্ত থাকতে হবে।

কুম্ভ রাশি<br>
কুম্ভ রাশি<br>

মীন রাশি:

আজ পরিবারে কারোর ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। পেটের কোনও কষ্ট আজ একটু বৃদ্ধি পাবে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরের কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকার সম্ভাবনা রয়েছে। 

মীন রাশি<br>
মীন রাশি<br>

telegram channel Viral News on Telegram