কোন সুখবরের ইঙ্গিত দিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন? কৌতুহলী দীপিকার ভক্তরা

Monday, December 20 2021, 5:06 pm
highlightKey Highlights

বলিউড তারকা অনুষ্কার পর দীপিকাও কি এবার নতুন কোনও সুখবর দিতে চলেছেন? সম্প্রতি অভিনেত্রীর এক সোশ্যাল পোস্ট ঘিরে কৌতুহল ছড়ায়।


বলিউডে বইছে খুশির হাওয়া। একের পর এক সুখবরে মাতোয়ারা বলিউড। এরমধ্যেই দীপিকা পাড়ুকোন জানান শীঘ্রই তাঁর ভক্তদের জন্য আসতে চলেছে এক সুখবর। সম্প্রতি অভিনেত্রীর ইনস্টা পোস্ট তারই ইঙ্গিত দিচ্ছে। এরপরই শুরু হয়েছিল নানা কৌতূহল। অবশেষে সেইসব জল্পনার খানিক অবসান ঘটালেন অভিনেত্রী। 

দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

দীপিকার মন্তব্যের পেছনের প্রকৃত কারণ

বেশকিছুদিন আগেই নিজের একটি ছবি শেয়ার করেছিলেন দীপিকা। সেই ছবির ক্যাপশনে লেখা দিল "ফেব্রুয়ারি"। এরপরই সোশ্যাল মিডিয়ায় তা নিয়েই জোর চর্চা শুরু হয়। এবার অভিনেত্রী নিজেই আসল কারণটি সামনে আনলেন । আসলে সোমবারই দীপিকা পাড়ুকোন তাঁর নতুন ছবির ঘোষণা করতে চলেছেন। 

সোশ্যাল মিডিয়ায় করা দীপিকার স্টোরি
সোশ্যাল মিডিয়ায় করা দীপিকার স্টোরি

সোমবার ফ্যানেদের বিশাল চমক দেবেন দীপিকা

সবুরে মেওয়া ফলে, তাই আর কিছুক্ষণ অপেক্ষা করার অনুরোধ করেছেন দীপিকা পাড়ুকোন। সোমবার তাঁর ফ্যানেদের সুখবর দেবেন দীপিকা। এব্যাপারে আশাবাদী নায়িকা লিখেছেন, তাঁর মনে হয় এই খবরটি হতে চলেছে ম্যাজিকাল।

আসতে চলেছে দীপিকা পাড়ুকোন অভিনীত নতুন ছবি

পরিচালক শকুন বাত্রার তৈরী এই ছবিটি একটি সম্পর্কের গল্প বলবে। আসন্ন ছবির নাম এখনও জানা যায়নি তবে এই ছবির প্রযোজক করণ জোহর ও শকুন বাত্রা। এই ছবিতে দীপিকার পাশাপাশি অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে এবং আরও অনেকে। চলতি বছর ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাওয়ার কথা ছিল তবে লকডাউনের কারণে এই ছবি টি মুক্তির দিন পিছিয়ে যায়।

নতুন ছবি শুটিংয়ের একঝলক
নতুন ছবি শুটিংয়ের একঝলক


telegram channel Viral News on Telegram